সোনারগাঁয়ে উপজেলা আঃলীগের উদ্যোগে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৮ আগস্ট, ২০২২

সোনারগাঁয়ে উপজেলা আঃলীগের উদ্যোগে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালিত


সোনারগাঁয়ে উপজেলা আঃলীগের উদ্যোগে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালিত


আজকের সংবাদ ডেস্কঃ-বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম শুভ জন্মবার্ষিকীতে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (৮আগষ্ট) বিকেলে উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তা আওয়ামীলীগ পার্টি অফিসের সামনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 


উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এড. শামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহ আল কায়সার হাসনাত।


প্রধান বক্তা ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ।


এসময় বিশেষ অতিথি ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,রফিকুল ইসলাম নান্নু, মাহমুদা আক্তার ফেন্সী,গাজী মজিবুর রহমান, এড. এটি ফজলে রাব্বি, নাসরিন সুলতানা ঝরা, মোগড়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সাগরসহ আওয়ামী লীগ,যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা


আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব বাঙালির অহংকার, নারী সমাজের প্রেরণার উৎস।বঙ্গবন্ধু জেলে থাকা অবস্থায় দল ও নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছেন শেখ ফজিলাতুন্নেছা মুজিব। একজন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর স্ত্রী হয়েও সাধারণ মানুষের মতো জীবনযাপন করতেন তিনি আন্তর্জাতিকভাবে দেশকে তুলে ধরতেও বঙ্গবন্ধুর সঙ্গে অবদান রেখেছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব।


তারা আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রিয় সহধর্মিণী, মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম শুভ জন্মদিনে তাঁর অমর স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭