এমপি খোকার সাথে জাপার নবাগত কমিটির সদস্যদের সৌজন্যে সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৭ আগস্ট, ২০২২

এমপি খোকার সাথে জাপার নবাগত কমিটির সদস্যদের সৌজন্যে সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা


এমপি খোকার সাথে জাপা নেতাদের সৌজন্যে সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা


আজকের সংবাদ ডেস্কঃ-জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকাকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির নবাগত কমিটির সাহিত্য সংস্কৃতি সম্পাদক হাজ্বী মোক্তার হোসেন সদস্য মো মনির হোসেন ও মজিবুর রহমান মেম্বার। 


শনিবার (৬ আগষ্ট) বিকালে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত এমপি খোকার নিজস্ব কার্যালয়ে গিয়ে আনুষ্ঠানিক ভাবে লিয়াকত হোসেন খোকা এমপিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।


গত ৩১ শে জুলাই ইং নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির নবাগত কমিটি ঘোষণা হয় আর এই নবাগত কমিটিতে হাজ্বী মোঃ মোক্তার হোসেনকে সাহিত্য সংস্কৃতি সম্পাদক, মনির হোসেন মেম্বার ও মজিবর রহমান মেম্বার কে সদস্য নির্বাচিত করায় এমপি খোকাকে ফুলেল শুভেচছা জানান। শুভেচ্ছা বিনিময়কালে জাতীয় পার্টির অন্যন্যা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


উল্লেখ্য গত ৩১ শে জুলাই ইং সানাউল্লাহ সানু’কে সভাপতি ও আবু নাঈম ইকবাল’কে সাধারণ সম্পাদক করে ২৫২ (দুইশত বায়ান্ন) সদস্য বিশিষ্ট জাতীয় পার্টির নারায়গঞ্জ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭