দেশব্যাপী সিরিজ বোমা ও ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৮ আগস্ট, ২০২২

দেশব্যাপী সিরিজ বোমা ও ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে সভা


দেশব্যাপী সিরিজ বোমা ও ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে সভা


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-বিএনপি-জামায়াত জোট সরকারের শাসন আমলে দেশব্যাপী সিরিজ বোমা হামলা ও ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে এবং জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৮ আগষ্ট রবিবার রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এ কর্মসূচি পালন করে। 

বরপা এলাকায় আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন তারাবো পৌর আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জুর হোসেন ভুইয়া । সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর এপিএস এমদাদুল হক দাদুল, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুর রহমান জাকারিয়া, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন পাঠান, আওয়ামীলীগ নেতা মোকলেছুর রহমান ভুঁইয়া, হানিফ সাউদ, হান্নান সাউদ এমি ভুঁইয়া, এনামুল ভুঁইযা, মাহবুব ভুইয়া আমিনুল ইসলাম, মহিউদ্দিন ভূঁইয়া আয়েছ আলী ভূঁইয়া  আব্দুল গাফফার রাসেল মঞ্জুর হোসেন পাঠান ও যুবলীগ নেতা মাহাবুব হোসেন প্রমুখ। 

সভায় বক্তারা বলেন, দেশব্যাপী সিরিজ বোমা হামলাকারীদের চিহ্নিত করে শাস্তি দিতে হবে। যারা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে গ্রেনেড হামলা করে হত্যা করতে চেয়েছিলো তাদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে হবে। 


পরে ২১ আগস্ট গ্রেনেড হামলায় যারা নিহত হয়েছে তাদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭