ফতুল্লায় স্ত্রীর বড় ভাইকে ছুরিকাঘাতে হত্যা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৭ জুলাই, ২০২২

ফতুল্লায় স্ত্রীর বড় ভাইকে ছুরিকাঘাতে হত্যা


ফতুল্লায় স্ত্রীর বড় ভাইকে ছুরিকাঘাতে হত্যা


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-

নারায়ণগঞ্জের ফতুল্লায় ভগ্নিপতির ছুরিকাঘাতে খুন হয়েছেন স্ত্রীর বড় ভাই হাশেম মোল্লা (৫০)। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে ঘাতক আলামিন (২৫)।


ছোট বোন পুষ্পাকে নির্যাতন করার প্রতিবাদ করায় ফতুল্লার চর কাশিপুর এলাকায় এ হত্যান্ডের ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দিবাগত রাতে হাশেম মোল্লা মারা যায়। 


ঘাতক আলামিন ফতুল্লার চর কাশিপুর এলাকার জলিল মিয়ার ছেলে ও নিহত হাশেম মোল্লা একই এলাকার মৃত. নূর হোসেনের ছেলে। 


নিহতের স্বজনদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার এসআই মোস্তফা কামাল-২ জানান, ফতুল্লার চর কাশিপুর এলাকার আল আমিনের সঙ্গে ১৫ বৎসর পূর্বে একই এলাকার পুস্পার বিয়ে হয়। তাদের সংসারে ৩টি ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকে প্রায় সময় স্ত্রী পুষ্পাকে নির্যাতন করত আল আমিন।


এ নিয়ে একাধীকবার বিচার শালিস হয়। কয়েকদিন আগেও তাদের নিয়ে শালিস হয়েছে। এরপরও মঙ্গলবার রাতে আল আমিন তার স্ত্রীকে মারধর করলে হাশেম মোল্লা প্রতিবাদ করেন। এতে আলামিন ক্ষিপ্ত হয়ে হাশেম মোল্লার বুকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে।


পরে তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে প্রাথমকি চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার মধ্যরাতের সে মারা যায়। 


ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রিজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আল আমিনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭