ম্যানহলের ঢাকনা লাগানো নিয়ে তিতাস কর্তৃপক্ষের গাফিলতি,জনগণের দুর্ভোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৪ জুলাই, ২০২২

ম্যানহলের ঢাকনা লাগানো নিয়ে তিতাস কর্তৃপক্ষের গাফিলতি,জনগণের দুর্ভোগ


ম্যানহলের ঢাকনা লাগানো নিয়ে তিতাস কর্তৃপক্ষের গাফিলতি,জনগণের দুর্ভোগ


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার এলাকার লোক ও কারুশিল্প জাদুঘর থেকে থানা ও উপজেলা কার্যালয়ে যাওয়ার একমাত্র ব্যস্ততম সড়কটিতে গত দুইমাস পূর্বে গ্যাস লাইনের কাজ করে তিতাস কর্তৃপক্ষ। কাজ করার সময় রাস্তায় থাকা ম্যানহলের ঢাকনা খুলে রেখে যাওয়ার পর রাতের আধারে ঢাকনাটি চুরি হয়ে যায়। ফলে সড়কটি মরণফাঁদে পরিনত হয়।


স্থানীয়রা জানান, সোনারগাঁ থানা কমপ্লেক্সের পাশ দিয়ে বাংলাদেশ লোক ও কারুশিল্প জাদুঘরে যাওয়ার একমাত্র এই ব্যস্ততম সড়কটি দিয়ে শত শত পর্যটক সহ থানা পুলিশ সদস্যরা এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তারা আসা যাওয়া করেন।এছাড়াও এ সড়ক দিয়ে পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীসহ আশেপাশের মসজিদের মুসল্লীরা ও মাদ্রাসার শিক্ষার্থী সহ স্থানীয় জনগন চলাচল করতে গিয়ে একাধিক বার দূর্ঘটনার কবলে পরে আহত হয়েছেন।


ঢাকনা না থাকার কারনে ইতোমধ্যে অনেক গাড়ির চাকা এই ম্যানহলে আটকে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে। ম্যানহলের গর্তে পড়ে আহত হয়েছেন অনেক মোটরবাইক ও অটোরিকশা-চালকসহ বৃদ্ধ-পথচারী। যেন দেখার কেউ নেই!

এ বিষয়ে সোনারগাঁও পৌরসভার স্থানীয় কমিশনারকে কয়েক দফা জানানোর পরও কোন পদক্ষেপ নেয়নি বলে জানান এলাকাবাসী।


এবিষয়ে তিতাস সোনারগাঁ আঞ্চলিক কার্যালয়ের ব্যবস্থাপক মেজবা উর রহমানকে একাধিকবার জানানোর পরও কোন ব্যবস্থা গ্রহণ করেননি,তবে বিষয়টি তারা ঊর্ধতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে ব্যবস্থা নিবেন বলে জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭