সোনারগাঁয়ে লিগ্যাল এইড কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২ জুলাই, ২০২২

সোনারগাঁয়ে লিগ্যাল এইড কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত


সোনারগাঁয়ে লিগ্যাল এইড কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত


সোনারগাঁ প্রতিনিধিঃ-উপজেলা লিগ্যাল এইড কমিটির কার্যক্রম বেগবান করার জন্য আইনগত সহায়তা প্রদান সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
 
 
শনিবার সকালে সোনারগাঁ উপজেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে উপজেলা হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা দায়রা জজ ও জেলা আইনগত সহায়তা প্রদান কমিটির চেয়ারম্যান মুন্সি মোঃ মশিয়ার রহমান। 


উপজেলা লিগ্যাল এইড কমিটি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.সামসুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফারহানা ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ইসমত আরা, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফ্যান্সি সহ ও সাংবাদিক আবু বক্কর সিদ্দিকসহ সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।


এছাড়াও আলোচনা সভায় উপজেলার সকল চেয়ারম্যান ও ইউপি সদস্যসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত হয়ে তাদের সমস্যার কথা জেলা দায়রা জজের বরাবর তুলে ধরেন।

আলোচনা সভায় লিগ্যাল এইডের মাধ্যমে কিভাবে একজন অসহায় মানুষ সরকারী খরচে ন্যায় বিচার পেতে পারে তা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭