পশুর চামড়া জমাকরন জায়গাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ আহত-৫ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২ জুলাই, ২০২২

পশুর চামড়া জমাকরন জায়গাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ আহত-৫


পশুর চামড়া জমাকরন জায়গাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ আহত-৫


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কোরবানির পশুর চামড়া জমাকরন জায়গাকে কেন্দ্র করে রহিম মিয়া ও তার গৃহবধূ কে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে।


শনিবার দুপুর সারে বারোটার দিকে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের আলাপদী এলাকায় এ ঘটনা ঘটে।এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ ও ৪/৫ জনের নাম অজ্ঞাত নামা রেখে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।



অভিযোগ সূত্রে জানা যায়,উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের আলাপদি গ্রামের রাহিম মিয়ার প্রতিবছরের ন্যায় এবারও জৈনিক সালাউদ্দিনের নিকট হইতে জায়গা ভাড়া নিয়া গরু মহিষের চামড়া রাখার প্রক্রিয়াজাত করার জন্য জায়গাটি প্যান্ডেল করে। প্যান্ডেল করিলে এ সময় বিবাদী মনা মিয়া, আব্দুল আলী, শাহারুল মিয়া,শাকিল ও নুরুদ্দিন তাহাকে বাঁধা দিয়ে বিভিন্ন দায়দাবি করিয়া হুমকি দিয়ে থাকে।


এ বিষয় নিয়ে বিবাদীদের সাথে দীর্ঘদিন ধরিয়া মনোমালিন্য চলিয়া আসিতেছে তারই ধারাবাহিকতায় শনিবার সকালে উল্লেখিত বিবাদীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার বাড়িতে অনধিকার প্রবেশ করিয়া ঘরের টিনের বেড়া সহ ঘরে থাকা বিভিন্ন পণ্য ভাঙচুর করে। এ সময় তাদের বাঁধা নিষেধ করিলে রাহিম মিয়াকে এলোপাথাড়ি পিটিয়ে রক্ত জখম করে এ সময় তার স্ত্রী ফাতেমা বেগম এগিয়ে আসলে তাকেও এলোপাতাড়ি কিল ঘুষি লাথি মারিয়া পরনের কাপড় টানাহেচরা করিয়া শ্বীলতাহানি করেন এ সময় বিবাদীর হাতে থাকা ধারালো ছেনা দিয়া হত্যার উদ্দেশ্যে কোপ মারিলে তাহার দুই হাত দিয়া ঠেকাইতে গেলে বাম হাতের মধ্য আঙ্গুল ও কনুই কাটিয়া রক্তাক্ত জখম হয়। তখন উল্লেখিত বিবাদীরা ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনিয়া নেয়। 



এ সময় তাদের আত্মচিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসিলে তাহারা চলিয়া যায় পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্স হইতে প্রাথমিক চিকিৎসা করায়।



অপরদিকে বিবাদীরা অভিযোগ করে বলেন সদ্য অনুষ্ঠিত মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন পরবর্তী সহিংসতায় নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র সমর্থকদের ওপর হামলা করেন বিজয়ী স্বতন্ত্র চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু’র সমর্থকদের হামলা চালায়। এ ঘটনায় নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র সমর্থক মান্নান ওরফে মনা,শাহারুল,আঃ আলী নামে ৩জন  আহত হন।তাদের হাসপাতালে ভর্তি করা হয়।


 

এ ঘটনায় নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি হামলা কারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।


এ বিষয়ে সদ্য নির্বাচিত স্বতন্ত্র চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু মুঠোফোনে বলেন,এমন কোন হামলার ঘটনা আমার জানা নেই।একটি মহল স্থানীয় কোন মারামারিকে নৌকার সমর্থকের ওপর হামলা বলে অপপ্রচার করছে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।


সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন,এ ঘটনায় অভিযোগ পেয়েছি আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭