রূপগঞ্জের তারাবো পৌরসভার বাজেট ঘোষণা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

রূপগঞ্জের তারাবো পৌরসভার বাজেট ঘোষণা


রূপগঞ্জের তারাবো পৌরসভার বাজেট ঘোষণা


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার ২০২২-২৩ অর্থ বছরের ১৪৭ কোটি ৪ লাখ ৬ শত ৭১ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। অধিবেশনে  ১৪৭ কোটি ৪ লাখ ৬ শত ৭১ টাকার বাজেট ঘোষণা করা হয়। বাজেটে ব্যয় ১৩৭ কোটি ১৭ লাখ ৭০ হাজার টাকা ও উদ্বৃত্ব ৯ কোটি ৮৬ লাখ ৩০ হাজার ৬ শত ৭১ টাকা ধরা হয়েছে। আজ ২১ জুলাই বৃহস্পতিবার তারাবো পৌরসভা কার্যালয়ে আয়োজিত বাজেট অধিবেশনে সভাপতিত্ব করেন পৌরসভার মেয়র হাসিনা গাজী। 


বাজেট অধিবেশনে বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, সচিব তাজুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমানউল্লাহ, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ তোফায়েল আহমেদ আলমাছ, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম. এ মোমেন, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, দৈনিক সংবাদচর্চা পত্রিকার প্রকাশক ও সম্পাদক আব্দুল্লাহ খান মুন্না, কাউন্সিলর রফিকুল ইসলাম মনির, কাউন্সিলর মাহবুবুর রহমান জাকারিয়া মোল্লা, কাউন্সিলর রাসেল শিকদার, লায়লা পারভীন, আওয়ামীলীগ নেতা ফিরোজ ভুঁইয়া প্রমুখ।


জলাবদ্ধতা নিরসন, শিক্ষা ও স্বাস্থ্য বিভাগের উন্নয়ন, রাস্তা, কালভার্ট, ড্রেন, খাল খনন সংস্কার ও নির্মাণ, পানি সরবরাহ, মসজিদ-মন্দির, কবরস্থানসহ সার্বিক উন্নয়নের জন্য অগ্রাধিকারের ভিত্তিতে এ বাজেটে বরাদ্দ ধরা হয়েছে ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭