বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মসুরাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৩ জুলাই, ২০২২

বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মসুরাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়


বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মসুরাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলায় শিক্ষা অফিস ও ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মসুরাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়।


রোববার বিকেলে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।


এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 


উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম,সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,জাতীয় মহিলা সংস্থা সোনারগাঁও শাখার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত। 


বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে মসুরাকান্দা সরকারি প্রাথমিক বিদ‍্যালয় ও নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ‍্যালয়। ফাইনালে মসুরাকান্দা সরকারি প্রাথমিক বিদ‍্যালয় ১-০ গোলে নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ‍্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।


এছাড়া বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় চরগোয়ালদী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আদমপুর সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের মধ্যে। ফাইনালে চরগোয়ালদী সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে আদমপুর সরকারি প্রাথমিক বিদ‍্যালয়কে পরাজিত করে। খেলা শেষে চ‍্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।


এসময় আরও উপস্থিতি ছিলেন সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,জাহাঙ্গীর মেম্বারসহ সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭