সিদ্ধিরগঞ্জে ব্লেড দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কর্তন,স্ত্রী আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

সিদ্ধিরগঞ্জে ব্লেড দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কর্তন,স্ত্রী আটক


সিদ্ধিরগঞ্জে ব্লেড দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কর্তন,স্ত্রী আটক


পাভেলঃ- নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে ঘুমের মধ্যে ব্লেড দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলার অভিযোগে স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। 


গতকাল বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে এ ঘটনায় স্ত্রী নাদিয়া ইশরাত শিলা (২৫) কে আসামি করে ভুক্তভোগীর মা মমতাজ বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলা শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার নাওডোবা এলাকার মৃত ইউসুফ মোল্লার মেয়ে। নাদিয়া ইশরাত শিলা তার স্বামী মোঃ রিপনের (৩০) সাথে সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি সিআই খোলা এলাকার বাদশার বাড়ীতে ভাড়া থাকতেন।


এজাহার সুত্রে জানা যায়, ভুক্তভোগী রিপন হঠাৎ ঘুম হইতে উঠে দেখে তার পরনের লুঙ্গি রক্তে ভেজা ও তার পুরুষাঙ্গ বিচ্ছিন্ন হয়ে আছে । এসময় তার চিৎকারে পার্শ্ববর্তী ভাড়াটিয়ারা এসে তাকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।


এসময় শিলাকে কোথাও না দেখতে পেয়ে আশ পাশের লোকজন খোঁজাখুজি করে তার স্ত্রী শিলাকে আটক করে পুলিশে দেয়। 


এবিষয়ে আসামীর বরাত দিয়ে পুলিশ জানায়, অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলা পূর্ব আক্রোশ বসত তার স্বামী রিপনকে ঘুমন্ত অবস্থায় ধারালো ব্লেড দিয়ে পুরুষাঙ্গ কেটে গুরুতর রক্তাক্ত ও জখম করে।


সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, এ ঘটনায় গতকাল রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে ও অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলাকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭