রূপগঞ্জে তিতাস এর অভিযানে ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২

রূপগঞ্জে তিতাস এর অভিযানে ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন


রূপগঞ্জে তিতাস এর অভিযানে ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-

রূপগঞ্জে পাঁচ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করলো তিতাস গ্যাস কর্তৃপক্ষ। নির্বাহি ম্যাজিষ্ট্রেট উপজেলা সহকারি কমিশনার আতিকুল ইসলামের নেতৃত্বে মংগলবার তারাবো পৌরসভার বরপা এলাকায় পাশে এই অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। 


মঙ্গলবার (১৯ জুলাই) বেলা এগারোটা থেকে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ সংযোগ ব্যবহার বন্ধ করতে আইন শৃংখলা বাহিনীর সহায়তায় অভিযান চালায় তিতাসের ভ্রাম্যমান আদালত। এ সময় তিন কিলোমিটার এলাকা বিস্তৃত পাঁচ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্নসহ বিপুল পরিমান পাইপ ও রাইজার জব্দ করে তিতাস কর্তৃপক্ষ।


 অভিযানে উপস্থিত ছিলেন তিতাসের ব্যবস্থাপনা পরিচালক (এম ডি) প্রকৌশলী হারুন অর রশিদ মোল্লা ও সোনারগাঁ আঞ্চলিক বিপনন বিভাগের উপ-মহাব্যবস্থাপক মো: সুরুজ আলমসহ জেলার উর্ধতন কর্মকর্তারা। 


বিকেলে অভিযান শেষে তিতাসের ব্যবস্থাপনা পরিচালক (এম ডি) প্রকৌশলী হারুন অর রশিদ মোল্লা সাংবাদিকদের জানান, অবৈধ সংযোগ বন্ধ করতে সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে।


ইতিমধ্যে সারা দেশে ৫৪ জন অসাধু ঠিকাদারের কালো তালিকা তৈরি করে তাদের ৩০ জনের বিরুদ্ধে ব্যবস্থাও নেয়া হয়েছে। তিতাসের চার কর্মকর্তাকেও সাসপেন্ড করা হয়েছে। 


দেশের কোথাও অবৈধভাবে গ্যাস ব্যবহার করতে দেয়া হবে না জানিয়ে তিতাসের এম ডি বলেন, অবৈধ সংযোগ প্রদানের সাথে তিতাসের কেউ জড়িত থাকলে তাদের চিহ্নিত করে আইনি পদক্ষেপ নেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭