সোনারগাঁয়ে ৬ ডাকাত গ্রেফতার, দেশীয় অস্ত্র উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২ জুলাই, ২০২২

সোনারগাঁয়ে ৬ ডাকাত গ্রেফতার, দেশীয় অস্ত্র উদ্ধার


সোনারগাঁয়ে ৬ ডাকাত গ্রেফতার, দেশীয় অস্ত্র উদ্ধার 



আজকের সংবাদ ডেস্কঃ ডাকাতির প্রস্তুতিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর নয়াবাড়ী এলাকা থেকে শুক্রবার গভীর রাতে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা করা হয়েছে।


গ্রেফতারকৃতরা হলো নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকার মৃত শাহজাহানের আক্তার হোসেন(২৫),জজ মিয়ার ছেলে সানি(১৯),জাহাঙ্গীর আলমের ছেলে শাওন রহমান(১৮),একই জেলা ও থানার পিরোজপুর ইউনিয়নের চর ভবনাথপুর এলাকার সুরুজ মিয়ার ছেলে জামাল হোসেন(৩৮),বন্দর থানার দেওয়ানবাগ কলাবাড়ী এলাকার মৃত দ্বীল মোহাম্মদের ছেলের আয়ুব হোসেন(৩৫)ও ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর থানার আহাম্মেদ পুর এলাকার আঃলতিফের ছেলে শাহীন(৩২)।এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে উদ্ধার করা হয় চাপাতি,রামদা, ছোরা, লোহার রড,খেলনা পিস্তল ও বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসস্ত্র।


সোনারগাঁ থানার এসআই মাসুদ রানা জানান শুক্রবার গভীর রাতে ১৫-২০ জনের একটি সশস্ত্র মুখোশধারী ডাকাতদল উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকায় ডাকাতির প্রস্তুতি কালে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম স্যার এর নির্দেশে তাৎক্ষণিক আমার নেতৃত্বে এসআই সিরাজুল ইসলাম ও এএসআই মজিবুর রহমানসহ সংঙ্গীয় ফোর্স ৬ ডাকাতকে হাতেনাতে আটক করতে সক্ষম হই, এসময় কিছু ডাকাত পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।


গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে চাপাতি,রামদা, ছোরা, লোহার রড,খেলনা পিস্তল ও বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসস্ত্র উদ্ধার করা হয়। 


এবিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম বলেন,এ ঘটনায় শনিবার সকালে সোনারগাঁ থানায় মামলা দায়ের করে গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭