মেঘনা নদীতে বরবাহী ট্রলারে ডাকাতি,আহত- ২০ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৭ জুন, ২০২২

মেঘনা নদীতে বরবাহী ট্রলারে ডাকাতি,আহত- ২০


মেঘনা নদীতে বরবাহী ট্রলারে ডাকাতি,আহত- ২০



আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা নদীতে নববধূ ও বর-যাত্রীবাহী ট্রলারে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। 


২৭ জুন সোমবার বিকেলে মেঘনা নদীর উপজেলার পিরোজপুর ইউনিয়নের প্রতাপেরচর ফ্রেশ সুগার মিল এলাকায় এ ঘটনা ঘটে। 

ডাকাতদল বধূ ও বর ট্রলারে থাকা যাত্রীদেরকে পিটিয়ে ও কুপিয়ে নগদ টাকা-পয়সা, মোবাইল সেট ও স্বর্ণলাংকাসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।ডাকাতদের হামলায় কমপক্ষে ২০ জন আহত হয়। আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধারের পর স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুরো মেঘনা নদী এলাকায় ডাকাত আতংক বিরাজ করছে।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের চরগোয়ালদী গ্রামের মোতালেব মিয়ার ছেলে মালেয়শিয়া প্রবাসী নুরে আলমের সাথে শুক্রবার মেঘনা থানার আবুল কাসেমের মেয়ে শারমিন আক্তারের আনুষ্ঠানিক বিয়ে সম্পূর্ণ হয়। সোমবার বরের আত্মীয় স্বজনসহ ৩০/৩৫ জনের একটি দল কনের বাপের বাড়িতে অনুষ্ঠানে অংশগ্রহণ করে।


অনুষ্ঠান শেষে বিকেলে নৌপথে মেঘনা নদীতে ট্রলারযোগে আসার পথে উপজেলার মেঘনা প্রতাপ নগর ফ্রেশ সুগার মিল এলাকায় ১০/১৫ জনের একটি ডাকাতদল পিস্তল, চাপাতি ও লোহার রড নিয়ে ওই ট্রলারে হামলা চালায়। এ সময় ট্রলারে থাকা লোকজনকে এলোপাথাড়ীভাবে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। 


আহতরা হলেন নুরে আলম, আব্দুল বাতেন, জুবায়ের, হাফেজ আহম্মদ, আবু ছালেহ, শাহপরান, সেলিম, বিল্লাল, নাছরিন, নুরজাহান, খোদেজাসহ আরো অনেকে। পরে ডাকাতদল ট্রলারে থাকা বর-কনেবাহী ট্রলারের লোকজনদের কাছে থাকা স্বর্ণালংকার, নগদ ১লাখ টাকা, মোবাইল সেটসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।


সোনারগাঁ থানার ওসি মোহাম্মাদ হাফিজুর রহমান পিপিএম জানান, ডাকাতি ঘটনায় এখনও কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭