সোনারগাঁয়ে স্বেচ্ছায় রক্তদান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৮ জুন, ২০২২

সোনারগাঁয়ে স্বেচ্ছায় রক্তদান


সোনারগাঁয়ে স্বেচ্ছায় রক্তদান 


সোনারগাঁ প্রতিনিধিঃ-"বাঁচবো,বাঁচাবো" এই স্লোগানকে সামনে রেখে মুমূর্ষ মানুষের জীবন বাঁচাতে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে স্বেচ্ছায় রক্তদান কর্মসুচির আয়োজন করা হয়েছে। 


বুধবার সকালে সোনারগাঁ উপজেলা চত্বরে এ কর্মসুচির আয়োজন করা হয়।


উপজেলা আঃলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও মেয়র পদপ্রার্থী নাসরিন সুলতানা ঝরার উদ্যোগে ও সোনারগাঁ উপজেলা আঃলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে রক্তদান কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহী।


অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলার বিভিন্ন সংস্থা ও সাধারণ মানুষ স্বেচ্ছায় রক্তদান করেন। 


এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম তার বক্তব্যে বলেন, শীতাকুন্ডে ভয়াবহ অগ্নিকান্ডে আহতদের পাশে দাঁড়াতে আজকের এই স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী অবশ্যই প্রশংসনীয়। তিনি বলেন, মানুষের কল্যানে কাজ করতে পারলেই প্রকৃত সুখী হওয়া যায়। এসময় তিনি দলমত নির্বিশেষে সকলকে মানব কল্যাণে কাজ করার আহবান জানান।


অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য নাসিমা আক্তার পলি,রুনা আক্তার,জাকিয়া সুলতানা শিখা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ,আরিফ হোসেন,আঃলীগ নেতা শাহাবুদ্দিন প্রধান,মাসুম বিল্লাহ,আলমচাঁন ও কবির হোসেনসহ আওয়ামীলীগ,ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭