পদ্মা সেতু উদ্বোধনঃ সোনারগাঁ উপজেলা প্রশাসনের আয়োজনে উৎসবের আনন্দ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৬ জুন, ২০২২

পদ্মা সেতু উদ্বোধনঃ সোনারগাঁ উপজেলা প্রশাসনের আয়োজনে উৎসবের আনন্দ

 



পদ্মা সেতু উদ্বোধনঃ সোনারগাঁ উপজেলা প্রশাসনের আয়োজনে উৎসবের আনন্দ


সোনারগাঁ প্রতিনিধিঃ-পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সোনারগাঁ উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল শনিবার নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে অনুষ্ঠিত হয় দিনব্যাপী নানা আয়োজন।  


সকালে অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। উপজেলা  প্রাঙ্গণ থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে উপজেলায় গিয়ে শেষ হয়।


শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়াম আলোচনা সভা,সাংস্কৃতিক ও আতশবাজি ফোটানো অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা। 

এসময় প্রধান অতিথি এমপি খোকা বলেন, আজকের দিন বাঙালি জাতির প্রাপ্তির দিন। পদ্মা সেতু আমাদের ভাষায় প্রকাশ করার মত না। এক সময় অনেক চক্রান্ত হয়েছে যেন পদ্মা সেতু না হয়।
তিনি বলেন,সততা ও দৃঢ়তার মাধ্যমে যে সবকিছু অর্জন করা যায় তা প্রমাণ করে দিয়েছেন আমাদের জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা এ অনুষ্ঠানের মাধ্যমে তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি এ প্রকল্পে শ্রমিক থেকে শুরু করে ইঞ্জিনিয়ার পর্যন্ত যারাই সম্পৃক্ত ছিলেন তাদের প্রতিও আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।


তিনি বলেন, আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি কারণ আল্লাহ এমন মহান ব্যক্তিকে বাংলার মাটিতে প্রেরণ করেছিলেন বলেই আমরা স্বাধীনতা পেয়েছি। আমাদের আগামী প্রজন্ম এখন আরও ভালো কিছু করার জন্য স্বপ্ন দেখতে পারছি। জাতির জনকের নেতৃত্বে যে সকল মুক্তিযোদ্ধারা স্বাধীনতা যুদ্ধে অংশ নিয়েছেন তাদেরও শ্রদ্ধা জানাই।



উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান সামসুল ইসলাম ভূঁইয়া।



অনুষ্টানে আরোও উপস্থিতি ছিলেন,উপজেলা সহকারী কমিশনার ভুমি ইব্রাহিম,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাবরিনা হক,সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,সদস্য নাসরিন সুলতানা ঝরা, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার,যুব উন্নয়ন কর্মকর্তা এন এল ইয়াসুনুল হাবীব,মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তার, মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমা আক্তার,সমাজ সেবা কর্মকর্তা সাকিবা সুলতানা, ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর শাহানারা আঁচল,  এসিসেন্ট প্রোগ্রামার ফাতেমা তুজ জান্নাত উপজেলা কৃষি কর্মকর্তা মনিরা আক্তারসহ সকল দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। 


পদ্মা সেতুর উৎসবের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে দিনব্যাপী অন্যান্য অনুষ্ঠানের মধ্যে ছিল সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান,আলোকসজ্জা,রাতে আতশবাজি, মাইকিং,পোস্টারিং,লিফলেট বিতরণসহ নানা আয়োজন। এছাড়াও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগেও অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য শোভাযাত্রা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭