পদ্মা সেতু উদ্বোধন : সোনারগাঁয়ে আ'লীগের উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৫ জুন, ২০২২

পদ্মা সেতু উদ্বোধন : সোনারগাঁয়ে আ'লীগের উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা


পদ্মা সেতু উদ্বোধন : সোনারগাঁয়ে আ'লীগের উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা



মোঃ নুর নবী জনিঃ-পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে শনিবার নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে অনুষ্ঠিত হয় দিনব্যাপী নানা আয়োজন। সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটি এসব অনুষ্ঠানের আয়োজন করে।


সকালে অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণ থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে কাঁচপুর ব্রিজ হয়ে মোগরাপাড়া আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। 


শোভাযাত্রায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এড.সামসুল ইসলাম ভূইয়া,যুগ্ম আহবায়ক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার,জেলা আ'লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম,উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহমুদা আক্তার ফেন্সি,মোস্তাফিজুর রহমান মাসুম,রফিকুল ইসলাম নান্নু,এড.ফজলে রাব্বি,নাসরিন সুলতানা ঝরা,লায়ন মাহবুবুর রহমান বাবুল, জাহিদ হাসান জিন্নাহ,এড.নুরজাহান,যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, আওয়ামীলীগ নেতা ফিরোজ মোল্লা ও মাসুম বিল্লাহসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।


পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান প্রদর্শনের ব্যবস্থা করা হয়।


দিনব্যাপী অন্যান্য অনুষ্ঠানের মধ্যে ছিল আলোকসজ্জা,রাতে আতশবাজি,মাইকিং, পোস্টারিং,লিফলেট বিতরণসহ নানা আয়োজন। 


এদিকে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সোনারগাঁ উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, সোনারগাঁ থানাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান ও সামাজিক সংগঠন আলোচনা সভা, র‌্যালী ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা কর্মসুচি পালন করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭