জাতি হিসেবে আমরাই বেষ্ট -জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

জাতি হিসেবে আমরাই বেষ্ট -জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ


জাতি হিসেবে আমরাই বেষ্ট -জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ  


পাভেলঃ-.নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেছেন,মাদকের বিরুদ্ধে সকলে মিলে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ করতে হবে। প্রত্যেকে যার যার স্থান থেকে প্রতিবাদী হতে হবে। মসজিদের ঈমাম,শিক্ষক,রাজনৈতিকবিদ,জনপ্রতিনিধি,

সমাজপতি সবাই মিলে যদি মাদক প্রতিরোধে উদ্যোগী হয়, তাহলেই কেবল আমরা মাদককে স্থায়ীভাবে ঘৃনা সৃষ্টি করতে পারব। মাদক শব্দটাই খারাপ। মাদক ব্যবসায়ীদের জেল দিতে পারেন কিংবা হাজতে ঢুকাতে পারেন কিন্তু মাদক দূর করতে হলে আপনাদেরও সহযোগিতা লাগবে। এদেশের উন্নয়ণ যেমন সবার সহযোগিতায় হয়েছে। এদেশে স্বাধীণও হয়েছে সকলের সহযোগিতায়। বৃহৎ কাজে অবশ্যই সকলের সহযোগিতার প্রয়োজন হয়। প্রতি মাসে আইনশৃঙ্খলা মিটিং হয়। সে মিটিংয়ে প্রতি মাসে কি পরিমান ইয়াবা উদ্ধার হয় সে আলোচনা শুনলে মনে হবে বাংলাদেশই একটি দেশ যেখানে একমাত্র ব্যবসা মাদকের ব্যবসা। এই মাদক থেকে বড় বড় অপরাধের সৃষ্টি হচ্ছে। মনে হবে এদেশে মনে হয় একটা লোকও ভাল নাই। তাই আমি আপনাদের সবার সহযোগিতা চাই। আসুন সবাই মিলে এই সমাজটাকে বাচাই। তাহলে হয়ত যদি বেচে থাকি গর্বের সাথে বলতে পারব জাতি হিসেবে আমরাই বেষ্ট। 


গত বুধবার বন্দর উপজেলা অডিটরিয়ামে আয়োজিত উপজেলা প্রশাসনের আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার সমম্বিত কর্মপরিকল্পনা শীর্ষক কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা বি. এম. কুদরত-ই খুদা'র সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক মোঃ মামুন, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ রশিদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ছালিম হোসেন শান্তা, বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, উপজেলার সহকারি কমিশনার ভূমি সুরাইয়া ইয়াসমিন,মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী এমএ সালামসহ শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭