বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে জখম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে জখম


বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে জখম


বন্দর প্রতিনিধিঃ-ছোট বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বড় ভাই সোহান(১৯)কে কুপিয়ে জখম করেছে বখাটে সীমান্ত গং।


গত ২৫ জুন বন্দর উপজেলার চরঘারমোড়া এলাকায় এ ঘটনা ঘটে।


এব্যাপারে বন্দর থানায় সীমান্তসহ বেশ কয়েকজনকে আসামী করে অভিযোগ দায়ের করেছেন সোহানের মা। আহত সোহান বন্দরের ঘারমোড়া এলাকায় রিপন মিয়ার ছেলে।


অভিযুক্তরা হলেন মদনগঞ্জ সৈয়ালবাড়ি ঘাট এলাকার আবুল হোসেনের ছেলে মোঃসীমান্ত (২০),লক্ষারচর এলাকার মোঃ হোসেন মিয়ার ছেলে মোঃ হিমেল (২১),পুনাইনগর এলাকার টুটুল মিয়ার ছেলে ছাব্বির (২০)।


আহত সোহানের মা জানান, উল্লেখিত সীমান্তসহ আসামীরা এলাকায় বিভিন্ন অপকর্মে লিপ্ত থাকে।আমরা ঘারমোড়া এলাকার বাসিন্দা হলেই বর্তমানে চরঘারমোড়ায় স্বামী ও ছেলে-মেয়ে নিয়ে একত্রে বসবাস করে আসছি৷ কিন্তু বেশকিছুদিন যাবৎ আমার ১৫ বয়সি মেয়ে সোহানাকে বখাটে সীমান্ত নানা সময়ে বিরক্ত করে আসছে। তার ভয়ে আমার মেয়ে বাড়ি থেকে বের হতেও ভয় পেয়ে থাকে।


পরবর্তী তারা আমার চরঘারমোড়ার বাড়িতে এসেও উত্যক্ত করা শুরু করে। এব্যাপারে আমার স্বামী ও আমার ছেলে সোহান তাদের বারবার প্রতিবাদ করলেও বখাটে সীমান্ত তাতে কর্নপাত করে না। সর্বশেষ গত ২৫ জুন উল্লেখিত আসামীরা দেশীয় অস্ত্রসহ সজ্জিত হয়ে আমার বাড়িতে এসে আমার মেয়েকে একইভাবে উত্যক্ত করলে আমার ছেলে সোহান তাদের বাড়ি হতে চলে যেতে বলে। তৎক্ষনাৎই সীমান্ত তার হাতে থাকা চাপাতি দিয়ে সোহানকে হত্যার উদ্দেশ্যে বেধড়ক কোপাতে থাকে। এতে আমার ছেলের মাথায় মারাত্মক জখম ঘটে৷ একই সময় হিমেল ও ছাব্বির তাদের হাতে থাকা লোহার রড দিয়ে আমার ছেলের বিভিন্ন স্থানে নিলাফুল জখম করে। তারপর আমার ছেলের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সীমান্তগং আমার ছেলেকে হত্যার হুমকি দিয়ে সটকে পড়ে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭