আঃলীগের সকল নেতাকর্মী কাঁধে কাঁদ মিলিয়ে নৌকার পক্ষে কাজ করবো--ডা. বিরু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৫ জুন, ২০২২

আঃলীগের সকল নেতাকর্মী কাঁধে কাঁদ মিলিয়ে নৌকার পক্ষে কাজ করবো--ডা. বিরু


আঃলীগের সকল নেতাকর্মী কাঁধে কাঁদ মিলিয়ে নৌকার পক্ষে কাজ করবো--ডা. বিরু 


আজকের সংবাদ ডেস্কঃ-আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের পক্ষে নির্বাচনী প্রচারনা ও ভোট প্রার্থনা করেছেন নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও উপজেলা আহবায়ক কমিটির সদস্য ডাক্তার আবু জাফর চৌধুরী বিরু। 


গত শুক্রবার বিকেলে মোগরাপাড়া  আওয়ামীলীগের পার্টি অফিসে তার নেতাকর্মীদের নিয়ে সংক্ষিপ্ত আলোচনা শেষে ভোটারদের কাছ থেকে ভোট প্রার্থনা করেন। 


সংক্ষিপ্ত আলোচনায় ডাক্তার আবু জাফর বিরু বলেন, বাংলাদেশের রূপকার উন্নয়নের নেত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে যোগ্য মনে করেছেন তাকেই নৌকা প্রতিক দিয়েছেন। আমরা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নির্দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মী এক হয়ে কাঁধে কাঁদ মিলিয়ে নৌকা প্রতিকের পক্ষে কাজ করে নৌকা প্রতিককে জয়ী করতে হবে। নৌকা যদি কোন কারণে নৌকা প্রতিক যদি হেরে হয় তাহলে আমাদের আওয়ামীলীগ হেরে যাবে। তাই সকলকে অনুরোধ করবো যে যার অবস্থান থেকে নৌকা প্রতিকের পক্ষে কাজ করে আগামী ১৫ তারিখে নৌকাকে বিজয়ী করে প্রমান করতে হবে সোনারগাঁয়ে মাটি নৌকা ঘাটি।


আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন,কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইন, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক রোবায়েত হোসেন শান্ত, শ্রমিক লীগের আহবায়ক শামীম, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাসেদ, ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসানসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭