পরিবার থেকেই মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলু--ওসি দীপক চন্দ্র সাহা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৮ জুন, ২০২২

পরিবার থেকেই মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলু--ওসি দীপক চন্দ্র সাহা


পরিবার থেকেই মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলু--ওসি দীপক চন্দ্র সাহা



বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ বন্দর থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন,পুরান বন্দর চৌধুরী বাড়ি এলাকাটি মাদক অধ্যুষিত এলাকা। এই এলাকায় কোন মাদক ব্যবসায়ী থাকবেনা। মাদক সেবী যারা আছেন তারা দ্রুত মাদক ছেড়ে সুস্থ্য জীবনে ফিরে আসেন। আর যারা মাদক ব্যবসা করে তাদের সামাজিক ভাবে বয়কট করতে হবে। মনে রাখবেন মাদক ব্যবসায়ীদের একমাত্র ঠিকানা জেলখানা।


আমি যতদিন বন্দরে ওসি হিসেবে আছি ততদিন কোন মাদক ব্যবসায়ীকে শান্তিতে থাকতে দিবনা। হয় তারা মাদক ছাড়বে নয়তো এলাকা ছাড়বে। একটি পরিবারে একজন মাদক সেবী থাকলে সে পরিবারে অশান্তির অন্ত থাকেনা। পরিবার থেকেই মাদকের বিরোদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলুন। 

বুধবার ৮ মে বিকেলে বন্দর ইউনয়নস্থ পুরান বন্দর চৌধুরীবাড়ী জনতাক্লাব প্রাঙ্গনে আয়োজিত বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।



তিনি আরো বলেন,কিশোর অপরাধ কিংবা বাল্য বিবাহ রোধে জনসচেতনতা প্রয়োজন। পরিবার থেকেই আপনারা সচেতন হন। আপনার সন্তানদের গাইড করেন। তারা কখন কোথায় যায় কার সাথে মিশে খবর নেন। আপনাদের সচেতনতাই পারে একটি সুন্দর সমাজ উপহার দিতে। বন্দর নগরী সুন্দর রাখতে আপনারা পুলিশকে সহযোগিতা করুন। 


বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদের সভাপতিত্বে বিট পুলিশিং সভায় উপস্থিত ছিলেন নাসিম ওসমান মডেল স্কুলের সভাপতি হুমায়ুন কবির, সহসভাপতি মোঃ আনিছ মিয়া, বন্দর উপজেলা জাতীয়পার্টির সাংগঠনিক সম্পাদক  মাঈনউদ্দিন মানু, শিক্ষানুরাগী শরিফ মোল্লা,চৌধুরীবাড়ী শহীদি মসজিদের সভাপতি শাহজাহান মোল্লা, সমাজ সেবক রবি মিয়া, মেম্বার চান শরিফ মেম্বার ইমনসহ স্থানীয় ব্যাক্তিবর্গ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭