উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের বিকল্প নেই-- বিপি বাদল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১ জুন, ২০২২

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের বিকল্প নেই-- বিপি বাদল


উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের বিকল্প নেই-- বিপি বাদল



আজকের সংবাদ ডেস্কঃ আসন্ন মোগরাপাড়া ইউপি নির্বাচনে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে নৌকার প্রার্থী হাজী শাহ্ মোহাম্মদ সোহাগ রনিকে নৌকা মার্কায় চেয়ারম্যান পদে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে পথসভা করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল। 


বুধবার বিকালে মোগরাপাড়া চৌরাস্তা আঃলীগের কার্যালয়ে এক মতবিনিময় সভা শেষে তিনি এ পথ সভা করেন।


সোনারগাঁ উপজেলা যুব লীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল। 



এসময় বক্তরা প্রত্যেকে নৌকার পক্ষে একাট্টা হয়ে কাজ করে ১৫ই জুন নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেবেন বলে অঙ্গীকার করেন।


প্রধান অতিথি  বিপি বাদল বলেন, নৌকা পেলে আমি আওয়ামী লীগ আর না পেলে আমি বিরোধী এই নীতি চলতে পারে না। নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা স্বাধীনতার প্রতীক নৌকার বিরোধিতা মানে বঙ্গবন্ধুর বিরোধিতা করা ও শেখ হাসিনার বিরোধিতা করা তাই নৌকার বিরোধিতা না করে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেন।এলাকার উন্নয়নের স্বার্থে নৌকাকে বিজয়ী করতে মোগরাপাড়া ইউনিয়নবাসীকে আহবান জানান তিনি ।  নৌকার বিপক্ষে নির্বাচন করে কোন উন্নয়ন করতে পারবে না। তিনি আরও বলেন, উন্নয়নের প্রতীক নৌকা। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের বিকল্প নেই।


সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ উপ দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক নছির আহমেদ, সোনারগাঁও পৌরসভা মেয়র প্রার্থী ছগির আহমেদ ছগির, সাবেক ছাত্রলীগ নেতা হাসান রাসেদ প্রমূখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭