ইউপি সদস্য বাবুর বিরুদ্ধে সরকারি রাস্তা দখলের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

ইউপি সদস্য বাবুর বিরুদ্ধে সরকারি রাস্তা দখলের অভিযোগ


ইউপি সদস্য বাবুর বিরুদ্ধে সরকারি রাস্তা দখলের অভিযোগ


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে আমান গ্রুপ এর পক্ষে সরকারি রাস্তা জোরপূর্বক দখল করে পাইলিং এর কাজ করার অভিযোগ উঠেছে বৈদ্যোরবাজার ইউপি সদস্য দেলোয়ার হোসেন বাবুর বিরুদ্ধে। 


উপজেলার বৈদ্যোরবাজার ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের হাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।


স্থানীয় এলাকাবাসী জানান,দেলোয়ার হোসেন বাবু বৈদ্যোরবাজার ইউনিয়ন এর ৩নং ওয়ার্ডের নবাগত মেম্বার হয়েই যেনো হাতে পেয়ে গেলো আকাশের চাঁদ স্থানীয় এলাকাবাসী ও চেয়ারম্যান কে তোয়াক্কা না করে অদৃশ্য শক্তির বলে অবৈধ ভাবে কাজ করে যাচ্ছে আমান গ্রুপের পক্ষে। এব্যাপারে তাকে কেহ বাঁধা দিলে কোন তোয়াক্কা না করে বীরদর্পে চালিয়ে যাচ্ছে তার কাজ,দেখাচ্ছে মামলা-হামলার ভয়।


অথচ শতশত এলাকাবাসীর চলাচলের একমাত্র রাস্তা এটি।এই রাস্তা টি যদি জোরপূর্বক নিয়ে নেন তাহলে তাদের আর চলাচলের রাস্তা থাকবে না।এতে সরকারি জমি বেদখলের পাশাপাশি রাস্তায় যানবাহন ও মানুষ চলাচলে বিঘ্ন ঘটার আশঙ্কা করছেন স্থানীয়রা। সরকারি জমি থেকে এ অবৈধ স্থাপনা অপসারণের দাবি জানিয়েছেন তারা।


এবিষয়ে স্থানীয় চেয়ারম্যান আল আমিন সরকার বলেন, স্থানীয়রা আমাকে বিষয়টি জানালে আমি তাৎক্ষণ ইউপি সদস্য বাবুকে সরকারি রাস্তা ছেড়ে তাদের নিজেস্ব জায়গায় কাজ করার নির্দেশ দেই, সে আমার কথা কর্নপাত না করে কাজ অব্যাহত রাখে। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসক বরাবর ব্যবস্থা গ্রহণ করবেন বলেও জানান তিনি। 


এবিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য বাবুর কাছে জানতে চাইলে সরকারি জমি দখলের অভিযোগ অস্বীকার করেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)তৌহিদ এলাহি  বলেন, এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে বিষয়টি জানতে পেরেছি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করছি। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭