সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৯ জুন, ২০২২

সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত


সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়নগঞ্জের সোনারগাঁয়ে সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।


রোববার বিকেলে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান পিপিএম এর সভাপতিত্বে থানা প্রাঙ্গনে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা গোয়েন্দা শাখার অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার“খ” সার্কেল শেখ বিল্লাল।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম, ওসি অপারেশন মাহফুজুর রহমান,সেকেন্ড অফিসার (এসআই) ইমরান হোসেন ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মুক্তিযোদ্ধা, ইউপি সদস্য,রাজনৈতিক নেতৃবৃন্দ, কমিউনিটি পুলিশের সদস্যসহ সোনারগাঁয়ের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 


এ সময় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে মুক্ত ভাবে সকল উপস্থিতিগন সোনারগাঁয়ের সমস্যার কথা তুলে ধরতে গিয়ে মাদক,ইভটিজিং,ডাকাতি,চাঁদাবাজী-সহ বিভিন্ন সমস্যার কথা উঠে আসে।পুলিশ প্রশাসনের সর্বাত্মক সহযোগীতা কামনা করেন সোনারগাঁবাসী।


অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন অপরাধ দূর করতে হলে পুলিশের পাশাপাশি প্রয়োজন পারিবারিক উদ্যোগ। পারিবারিক ভাবে আপনার সন্তানকে বুঝান। আপনি বাবা, মা আপনারই দায়িত্ব, আপনার সন্তানকে আর্দশ নাগরিক হিসেবে গড়ে তুলতে আপনারই বেশি দায়িত্ব। সমাজের অপরাধ দমনে পুলিশ সদা তৎপর। তিনি সমাজের অপরাধ দূর ও একটি সুন্দর সোনারগাঁ উপহার দিতে সকলের সহযোগীতা কামনা করেন। 


এসময় সভাপতির বক্তব্যে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান পিপিএম বলেন, অপরাধী যেই হোক না কেন ছাড় দেওয়া হবে না। মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, কিশোর গ্যাং ডাকাত, ইভটিজার, চাঁদাবাজ, ভূমিদস্যু অপরাধীদের সোনারগাঁয়ে কোন স্থান দেওয়া হবেনা। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭