হ্যাট্রিক জয় পেলেন সোনারগাঁয়ের আব্দুস ছামাদ মেম্বার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৭ জুন, ২০২২

হ্যাট্রিক জয় পেলেন সোনারগাঁয়ের আব্দুস ছামাদ মেম্বার


হ্যাট্রিক জয় পেলেন সোনারগাঁয়ের আব্দুস ছামাদ মেম্বার 


সোনারগাঁ প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে টানা তৃতীয় বার মেম্বার নির্বাচিত হয়ে হ্যাট্রিক পূর্ণ করলেন আলহাজ্ব আব্দুস ছামাদ মেম্বার। 


১৫ জুন বুধবার ৮ম ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে ৯ নং ওয়ার্ডে মোরগ প্রতিক নিয়ে ১৩৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী সেলিম পেয়েছেন (ফুটবল)নিয়ে ৩৪৪ ভোট। উক্ত ইউনিয়নে ইভিএমে ভোট অনুষ্ঠিত হয়।


তিনি এবার তৃতীয় বারের মতো নির্বাচিত হওয়ায় রোমান বাদশার নেতৃত্বে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তার নেতা কর্মীরা।


আলহাজ্ব আব্দুস ছামাদ মেম্বার ১৯৯৩ সালে মোগরাপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের প্রথম মেম্বার নির্বাচিত হওয়ার পরেই ওয়ার্ডকে উন্নয়নের মাস্টার প্লানের আওতায় এনে ব্যাপক উন্নয়ন মূলক কাজ করেছেন। মেধা, মনন, কর্ম প্রয়াস শ্রমের মাধ্যমে ব্যবস্থাপনাগত দক্ষতা অর্জনের মধ্য দিয়ে তিনি নিজেকে গড়েছেন পরিশীলিতভাবে এক উজ্জ্বল অধ্যায়ে। এলাকার গরীব দুঃখী মানুষের পাশে থেকে তিনি সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সর্বোপরি গরীব মেহনতী মানুষের প্রকৃত জনদরদি হিসেবে তিনি এলাকায় ব্যাপক পরিচিত ও জনপ্রিয়তা লাভ করেছেন। এজন্য তিনি দানবীর হিসেবে ওই ইউনিয়নের সর্বত্র পরিচিত।


ওই ওয়ার্ডের একাধিক ভোটাররা বলেন,মেম্বার আব্দুস ছামাদ দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করার পাশাপাশি দলের ভাবমূর্তিও বৃদ্ধি পেয়েছে। অসংখ্য মসজিদ, মাদ্রাসা, স্কুল-কলেজ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের অন্যতম পৃষ্ঠপোষক আব্দুস ছামাদ মেম্বার।  ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত নম্র, ভদ্র, সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। তাঁর মাঝে নেই কোন অহংকার। নিরহংকারী এই প্রিয় মানুষটি জন্য দলমত নির্বিশেষে সকলেই তার পক্ষে নির্বাচনী প্রচার- প্রচারনা চালিয়েছেন।


এ বিষয়ে বিজয়ী মেম্বার হাজ্বী আব্দুস ছামাদ জানান, আমি ১৯৯৩ সালে প্রথম ও ২০১৬ সালে দ্বিতীয়বার মেম্বার নির্বাচিত হওয়ার পর থেকে মোগরাপাড়া ইউনিয়ন ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মোশাররফ হোসেনের হাত ধরে এলাকায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ করেছি। যার ফলশ্রতিতে ৩ বার ৯নং ওয়ার্ডের জনগণ আমাকে বিপুল ভোটে মেম্বার নির্বাচিত করেছেন। তিনি আরো বলেন, প্রথম বার নির্বাচনে অংশ নিয়ে আমি বিপুল ভোটে জয়ী হয়ে এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছি। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের মাধ্যমে ওয়ার্ড বাসীর ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছি। মৃত্যু পূর্বদিন পর্যন্ত এ ওয়ার্ডের খেটে খাওয়া সাধারণ মানুষের জন্য কাজ করে যাবো, ইনশাআল্লাহ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭