সাদীপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সংঘর্ষের ঘটনায় ২ আসামি কারাগারে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

সাদীপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সংঘর্ষের ঘটনায় ২ আসামি কারাগারে


সাদীপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সংঘর্ষের ঘটনায় ২ আসামি কারাগারে 


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁ সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সংঘর্ষের ঘটনায় প্রধান আসামী আলী হোসেন ও জাকির হোসেনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।


মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল মেজিস্ট্রেট তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


সকালে ধার্যতারিখ অনুযায়ী পাঁচজন আসামী আদালতে আত্নসমর্পণ করে জামিন আবেদন করলে ৩/৪/৫ নং আসামী আবু সাদেক মোহাম্মদ এসহাক, মামুন ও সজিবের জামিন আবেদন মঞ্জুর করেন।


এসময় প্রধান দুই আসামী আলী হোসেন ও জাকির হোসেনের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন বিচারক। এর আগে আসামীরা উচ্চআদালত থেকে ৬ সপ্তাহের জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হলে আজ আদালতে আত্নসমর্পণ করেন তারা।


উল্লেখ্য, চলতি বছরের ২৮ মার্চ তারিখে সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে দুটি প্যানেল অংশ গ্রহন করে। নির্বাচনে ভোট গননাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে সভাপতি প্রার্থী আবু বক্করসহ ১০জন মারাত্নক জখম হয়। এঘটনায় আবু বক্করের ছোট ভাই আব্দুল হাই বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। তবে প্রতিপক্ষ আলী হোসেনও পৃথক আরেকটি মামলা দায়ের করেন। তবে ওই মামলায় আসামীরা জামিনে রয়েছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭