না:গঞ্জ স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে বাবু নির্মল রঞ্জন গুহ এর রোগ মুক্তি ও সুস্থতা কামনা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৩ জুন, ২০২২

না:গঞ্জ স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে বাবু নির্মল রঞ্জন গুহ এর রোগ মুক্তি ও সুস্থতা কামনা


নারায়ণগঞ্জ 
স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে বাবু নির্মল রঞ্জন গুহ এর রোগ মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া


সোনারগাঁ প্রতিনিধিঃ-বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ এর রোগ মুক্তি ও সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


সোমবার সন্ধ্যায় সোনারগাঁ উপজেলার চৌরাস্তা এলাকার আওয়ামীলীগ কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।


দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি পদপ্রার্থী ও সাবেক জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম। 


এসময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি পদপ্রার্থী মোস্তাফিজুর রহমান মাসুম বলেন,আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ আমাদের প্রিয় নেতার আশু রোগমুক্তি কামনা করছি। মহান আল্লাহ যেন তাঁকে দ্রুত সুস্থ করে আমাদের মধ্যে ফিরিয়ে দেন। সবাই তার দ্রুত সুস্থতার জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করবেন।

সেই সাথে নির্মল রঞ্জন গুহর আশুরোগ মুক্তির জন্য দোয়া ও প্রার্থনা সভার আয়োজন করতে সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীর প্রতি আহ্বান জানান তিনি।


তিনি বলেন, আগে নির্মল রঞ্জন গুহের একবার হার্টঅ্যাটাক হয়েছিল। তখন তিনি ভারতে গিয়ে চিকিৎসা নেন। ওষুধ চলছিল, কিন্তু এর মধ্যে গতকাল রাতে আবার তার রক্তচাপ বেড়ে তিনি অসুস্থ হয়ে যান।


এসময় উপস্থিত ছিলেন,স্বেচ্ছাসেবকলীগ নেতা শামসুজ্জামান সামসু,এড. মোকলেসুর রহমান আমির, পৌর আওয়ামী লীগ নেতা কামাল হোসেন,শেখ রাসেল পরিষদের সোনারগাঁ উপজেলা সভাপতি রাছেল,মাহমুদুল হাসান দুলাল,মোহাম্মদ আলী সুজন,আলী আহসান মেহদী,সোহেল সরকার,আলআমিন রানা প্রমুখ। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭