সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১ জুন, ২০২২

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেফতার


সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেফতার


জনিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের নয় সদস্যকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। 


মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টির্পদী চৈতী  গার্মেন্টস এর সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। 


অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) বিল্লাল শেখ এর নির্দেশে ও সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম এর নেতৃত্বে সোনারগাঁ থানার চৌকস দলের অফিসার এসআই মাসুদ রানা, এসআই মিজানুর রহমান সজীব,এএসআই মজিবুর রহমানসহ সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের নয় সদস্যকে গ্রেফতার করে এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও একটি নীল রংয়ের পিকআপ ভ্যান জব্দ করা হয়।


গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে একটি তালোয়ার, দুটি ছেনদা, ১টি দেশীয় কাটারী, ১টি চাপাতি, ৮টি মোবাইল ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি নীল রংয়ের মিনি পিকআপ জব্দ করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন- নারায়ণগঞ্জ জেলা সোনারগাঁ উপজেলার গোয়ালদী এলাকার শহীদের ছেলে কাউছার(২৩),কাদিরগঞ্জ প্রতাপনগর আনোয়ার হোসেনের ছেলে শরীফ(২৫),এনায়েত উল্লার ছেলে জসিম(২৩) গোয়ালদী এলাকার জামালের বাড়ীর ভাড়াটিয়া সোনাইমিয়ার ছেলে শোবেল মিয়া (২৮), প্রেমের বাজার এলাকার জয়নালের ছেলে সানি(১৯) গোয়ালদী এলাকার জামালের ছেলে বিজয়(২৪), মসুরা কান্দা এলাকার শাহ আলমের ছেলে জুয়েল(১৯), নীলকান্দা নামাপাড়া এলাকার ইসমাইলের ছেলে নজির ইসলাম(২০), ও হামছাদী এলাকার হযরত আলীর ছেলে রকি(২৫)।


সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম বলেন, গোপন সংবাদ পেয়ে ডাকাত দলের নয় সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। 


তিনি আরও বলেন, গ্রেফতারকৃতরা কুরবানির ঈদকে সামনে রেখে মহাসড়কে বিভিন্ন স্থানে তাদের ব্যবহৃত পিকআপ ভ্যান দিয়ে এ ডাকাতি করার চেস্টা করছিলো । এ ঘটনায় মামালা  দায়ের করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭