মাদক থেকে যুবসমাজকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নাই - এমপি লিয়াকত হোসেন খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২০ মে, ২০২২

মাদক থেকে যুবসমাজকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নাই - এমপি লিয়াকত হোসেন খোকা


মাদক থেকে যুবসমাজকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নাই - এমপি লিয়াকত হোসেন খোকা 


জনিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব ১৭ বালক) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। নির্ধারিত সময়ে জামপুর ইউনিয়ন একাদশ ১ ও বৈদ্যোরবাজার ইউনিয়ন একাদশ ১ গোলে ড্র থাকায় ট্রাইবেকারে বৈদ্যেরবাজার ইউপি জয়লাভ করেন।


গতকাল শুক্রবার বিকালে বঙ্গবন্ধু শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। 


এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ)আসনের সংসদ সদস্য, জাতীয় পাটির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।


সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহির সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. সামসুল ইসলাম ভুইয়া,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম। 


এছারাও আরও উপস্থিতি ছিলেন,জামপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভুঁইয়া, বৈদ্যের বাজার ইউপি চেয়ারম্যান মো.আল আমিন সরকার, যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসমিন উল হাবিব তালুকদার সোনারগাঁও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো.আবু নাঈম ইকবাল,জেলা তাঁতী লীগের সহ সভাপতি দেওয়ান কামাল,থানা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক আবু হোসেন চৌধুরী লিপন,জনবাণী সোনারগাঁ প্রতিনিধি সাংবাদিক মোঃ নুর নবী জনি ও উপজেলা হাসপাতাল কর্তৃপক্ষসহ অন্যান্য গণ্যমান ব্যাক্তিবর্গ।


ফাইনাল ম্যাচে ট্রাইবেকারে বৈদ্যেরবাজার ইউপি  জয়লাভ করেন। পরে প্রধান অতিথি এমপি লিয়াকত হোসেন খোকা খেলোয়ারদের মাঝে পুরস্কার তুলে দেন। 


এসময় প্রধান অতিথি বলেন,খেলাধুলা মানুষের শরীর ঘটনে ভূমিকা রাখে এবং মাদক থেকে যুবসমাজকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নাই,খেলাধুলা মনকে সতেজ করে তোলে। তাই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা একটি বিনোদন মাধ্যম। এ সময় তিনি উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার এই আয়োজন সফল করায় ধন্যবাদ জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের একটি অংশ হিসেবে এই প্রতিবছর এই খেলাধুলার আয়োজন করা হচ্ছে।।


 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭