জাতীয় পার্টি হবে আগামীতে ক্ষমতায় যাওয়ার নিয়ামক শক্তি - এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৭ মে, ২০২২

জাতীয় পার্টি হবে আগামীতে ক্ষমতায় যাওয়ার নিয়ামক শক্তি - এমপি খোকা


জাতীয় পার্টি হবে আগামীতে ক্ষমতায় যাওয়ার নিয়ামক শক্তি - এমপি খোকা 



জনিঃ-এক কোটি ৮৫ লক্ষ টাকা ব্যায়ে এলজিইডি আইআরডিপি-৩ প্রকল্পের আওতায় নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে দুটি রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করেছেন স্থানীয় সাংসদ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।


মঙ্গলবার দুপুরে উপজেলার বৈদ্যোরবাজার ও বারদী ইউপিতে এ রাস্তা পাকাকরণ কাজের  ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।


ভিত্তিপ্রস্তর স্থাপনে প্রধান অতিথি সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, সকল ভেদাভেদ ভুলে সকলকে একত্রিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পতাকা তলে উন্নয়নের কাজে যুক্ত হতে হবে।সবাই এক সঙ্গে পরিশ্রম করলে এদেশটাকে উন্নত করতে পারলে আমাদের কারও অভাব থাকবে না। আমার বিশ্বাস এই দেশ হবে একটি আধুনিক ও উন্নত দেশ। 


তিনি বলেন,করোনার সংকটে বিশ্ব যখন থমকে গেছে, তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়ন ধারা অব্যাহত আছে। কিন্তু এ উন্নয়ন ধারা সহ্য করতে পারছে না একটি চক্র। এরা দেশকে সিরিয়া ও আফগানিস্তানের মতো করতে চায়। তাই দেশকে অস্থিতিশীল করতে কিছুদিন আগে ধর্মের অপব্যাখ্যা করে বিভিন্ন জায়গায় সহিংসতা চালিয়েছে। তারা ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখেছিল। কিন্তু তাদের উদ্দেশ্য সফল হয়নি। জাতির সামনে তাদের খারাপ উদ্দেশ্য ও চরিত্র প্রকাশ পেয়েছে।




এসময় উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া,যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ,বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুল, বৈদ্যোর বাজার ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার,নোয়াগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু,উপজেলা প্রকৌশলী আরজুরুল হক,উপসহকারী প্রকৌশলী সাইফুল,কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির যুগ্ম আহবায়ক জাবেদ রায়হান জয়,সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু,সদস্য ফজলুর রহমান ফজলু,জাতীয় পার্টি নেতা মুক্তার হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগ,জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭