মাজার জিয়ারত,দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে সোহাগ রনির নির্বাচনী প্রচারণা শুরু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৫ মে, ২০২২

মাজার জিয়ারত,দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে সোহাগ রনির নির্বাচনী প্রচারণা শুরু


মাজার জিয়ারত,দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে সোহাগ রনির নির্বাচনী প্রচারণা শুরু 


আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলায় ৯ম ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আর এই নির্বাচনকে সামনে রেখে মোগরাপাড়া ইউনিয়ন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে আবেদন পত্র কেনার জন্য রওনা হয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মো.সোহাগ রনি।


৫ই মে বৃহস্পতিবার দুপুরে উপজেলার মোগরাপাড়া কালা দরগাঁহ মাজার শরীফ মসজিদে জোহর নামাজ আদায় শেষে বারো পীর আওলিয়াগনের মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী কার্যক্রম শুরু করেন তিনি । 


এসময় তার সাথে তার পিতা সাবেক মেম্বার শাহ কামাল তোতা,ছাত্রলীগ,যুবলীগ,শ্রমিকলীগ, কৃষকলীগসহ মোগরাপাড়া ইউপির গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এসময় শাহ মো.সোহাগ রনি বলেন,বাংলাদেশ আঃলীগের মাননীয় সভাপতি বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আপার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে আবেদন পত্র কেনার জন্য রওনা হয়েছি। মোগরাপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণের দোয়া প্রত্যাশী।


উল্লেখ্য যে, ৯ম ধাপে আগামী ১৫ জুন সারাদেশের ৩১ জেলার ৬১টি উপজেলার ১৩৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইবিএমের মাধ্যমে ভোট হবে। এসব নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৭ মে, বাছাই ১৯ মে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ২৬ মে। আর প্রতীক বরাদ্দ দেওয়া হবে ২৭ মে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭