সোনারগাঁয়ে সন্ত্রাসীদের হামলার শিকার চাকরিজীবি,আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৫ মে, ২০২২

সোনারগাঁয়ে সন্ত্রাসীদের হামলার শিকার চাকরিজীবি,আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে


সোনারগাঁয়ে সন্ত্রাসীদের হামলার শিকার 
চাকরিজীবি,আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে 



সোনারগাঁ প্রতিনিধি:-ঈদের ছুটিতে বাড়িতে এসে খোরশেদ বাবুল (৪২) নামের এক চাকরিজীবি সন্ত্রাসী জসিম বাহিনীর ধারালো অস্ত্রের হামলায় মারাত্মকভাবে রক্তাক্ত জখম হয়েছে। বর্তমানে সে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


মারাত্মক আহত খোরশেদ বাবুল উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ইলিয়াসদী মো. রশিদের ছেলে। তিনি ঢাকার সাভারে অবস্থিত এবিসি রেডিমিক্স কোম্পানীতে সহকারী ব্যবস্থাপক হিসাবে কর্মরত রয়েছেন।


আহত খোরশেদ বাবুলের স্ত্রী মোসাঃ সুলতানা আক্তার জানান, পূর্ব শত্রুতার জের ধরে ঈদের দিন বিকেলে সনমান্দি ইউনিয়নের জাইদেরগাঁও গ্রামের জসিমের ছেলে এলাকার চিহ্নিত সন্ত্রাসী হালিম ও বিল্লালের, নেতৃত্বে শেখ ফরিদ, জসিম, মোজাফ্ফর, আমির হোসেন, হৃদয় ও ফয়সালসহ অজ্ঞাত আরো ৪-৫জনে মিলে ধারালো রামদা ও চাপাতি দিয়ে খোরশেদ বাবুলের উপর হামলা চালায়। এ সময় তার মাথায় শরীরের বিভিন্ন স্থানে এলোপাতারী কুপিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে হত্যার চেষ্টা করে। এ সময় খোরশেদ বাবুলের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। 


এ ঘটনায় বাবুলের স্ত্রী সুলতানা আক্তার বাদি হয়ে সোনারগাঁ থানায় উল্লেখিত সন্ত্রীদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 


বাবুলের স্ত্রী মোসাঃ সুলতানা আক্তার আরো জানান, সন্ত্রাসী হালিম ও বিল্লাল বাহিনী এলাকায় প্রকাশ্যে ধারালো অস্ত্র নিয়ে মহড়া দিচ্ছে। তাদের ভয়ে আমিসহ আমার আত্মীয়-স্বজন এলাকা ছাড়া রয়েছি। উল্লেখিত সন্ত্রাসীদের বিরুদ্ধে থানায় একাধিক চাঁদাবাজী, মারামারির মামলা রয়েছে। তাদের আতংকে এলাকার সাধারণ নিরীহ মানুষ জিম্মি হয়ে পরেছে।


এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান জানান, আহত খোরশেদ বাবুলের হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।                

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭