সোনারগাঁয়ে দুর্বৃত্তদের আগুনে কৃষকের ঘর পুড়ে ছাই - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৪ মে, ২০২২

সোনারগাঁয়ে দুর্বৃত্তদের আগুনে কৃষকের ঘর পুড়ে ছাই


সোনারগাঁয়ে দুর্বৃত্তদের আগুনে কৃষকের ঘর পুড়ে ছাই


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চাঁন্দেরচক এলাকায় গত সোমবার দিবাগত রাতে দূর্বৃত্তদের দেয়া আগুনে নুরুল ইসলাম দেওয়ান নামে একজন কৃষকের বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এসময় ঘরে থাকা নগদ টাকা, টিভি, ফ্রিজ, সিলিংফ্যান, খাঁট, সুকেস ও আলমারীসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে যায়।


অগ্নিকান্ডের খবর পেয়ে রাতে সোনারগাঁ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থল এসে এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। ঘরের মালিকের দাবি অগ্নিকান্ডে প্রায় ৭ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। এঘটনায় সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।


অভিযোগ সূত্রে ও ঘরের মালিক জানান, গত তিন বছর পূর্বে ভিটি পাঁকা করে নতুন একটি ঘর নির্মাণ করেছেন তিনি। এই ঘরটিতে তার পুত্রবধূ তার ছেলে মেয়ে নিয়ে বসবাস করতেন। কয়েক দিন আগে তার পুত্রবধূর আরো একটি সন্তান জম্ম গ্রহন করায় সে তার বাবার বাড়িতে অবস্থান করেন। সেই জন্য ঘরটি তালাবদ্ধ অবস্থায় ছিল। সোমবার দিবাগত রাত তিনটার সময় ঘরটিতে দূর্বৃত্তরা আগুন দেয়। পাশের আরেকটি ঘরে ঘুমন্ত অবস্থায় ছিলেন ঘরের মালিক কৃষক নুরুল ইসলাম দেওয়ান। পুড়ে যাওয়া ঘরটির আগুনের তাপে হঠাৎ তার ঘুম ভেঙ্গে গেলে সে দেখতে পায় তার নতুন ঘরটিতে আগুন জ্বলছে। এসময় সে ঘর থেকে বাহির হওয়ার চেষ্টা করলে দেখতে পায় তার ঘরেও বাইরে শিকল আটকানো রয়েছে।

এসময় সে চিৎকার করলে আশপাশের লোকজন এসে তাকে বাইরে বের করে আগুন নেভানোর চেষ্টা করে। ঘরে থাকা নগদ টাকা, টিভি, ফ্রিজ, সিলিংফ্যান, খাঁট, সুকেস, আলমারীসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে যায়।


পরে খবর পেয়ে রাতে সোনারগাঁ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থল এসে এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। ঘরের মালিকের দাবি অগ্নিকান্ডে প্রায় ৭ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। এঘটনায় সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭