এমপি খোকার ঈদ উপহার পেলো রিক্সা, ভ্যান,সিএনজি চালক ও অসহায় ব্যাক্তিরা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১ মে, ২০২২

এমপি খোকার ঈদ উপহার পেলো রিক্সা, ভ্যান,সিএনজি চালক ও অসহায় ব্যাক্তিরা


এমপি খোকার ঈদ উপহার পেলো রিক্সা, ভ্যান,সিএনজি চালক ও অসহায় ব্যাক্তিরা



সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে অসহায় খেটে খাওয়া ৩,৫০০ শত অটো সিএনজি,ভ্যান ও রিক্সা চালক এছারাও গরীব দুঃস্থ অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। 



রোববার(পহেলা মে) বিকেল ৪ ঘটিকা হতে ইফতারের আগ মুহূর্ত পর্যন্ত মোগরাপাড়া ইউনিয়নের হাবিব পুর ঈদগাহ ময়দানের সামনে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 


এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা উপস্থিত থেকে এ খাদ্য উপহার সামগ্রী বিতরণ করেন। 


খাদ্য উপহার সামগ্রীর মধ্যে ছিলো সেমাই,চিনি, পোলাও চাল,ডাল,তৈল,পিয়াজ,আলু ও জনপ্রতি একটি কক মুরগী।


এসময় উপস্থিত ছিলেন,নারায়ণগন্জ জেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান সম্পাদক আনিসুর রহমান বাবু,মোত্তার হোসেন,ফজলুল হক মনিসহ জাতীয় পার্টির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।


ঈদ সামগ্রী বিতরণকালে লিয়াকত হোসেন খোকা বলেন,মহামারী করোনার পরও আমি আমার এলাকার সাধারণ মানুষকে ভুলে যাইনি। এ অসহায় মানুষ গুলোর সাথে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পেরে আমি অনেক খুশি,ইনশাআল্লাহ আগামীতেও আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭