জাতির শ্রেষ্ঠ সন্তান ভাষা শহিদদের অপমান করল ৭ নং ওয়ার্ড মেম্বার আবু তাহের - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৮ মে, ২০২২

জাতির শ্রেষ্ঠ সন্তান ভাষা শহিদদের অপমান করল ৭ নং ওয়ার্ড মেম্বার আবু তাহের


জাতির শ্রেষ্ঠ সন্তান ভাষা শহিদদের অপমান করল ৭ নং ওয়ার্ড মেম্বার আবু তাহের



রাসেদুল ইসলাম রাসেলঃ-সোনারগাঁওয়ের মোগপারাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ৫ বারের মেম্বার আবু তাহেরের বিরুদ্ধে শহীদ মিনারে জুতা পায়ে নেতাকর্মী ও সমর্থকদের কে নিয়ে আনন্দ উল্লাস করার অভিযোগ পাওয়া গেছে। 


সোমবার (১৬ মে) উপজেলা নির্বাচন কমিশন অফিসে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে ইউপি সদস্য পদপ্রার্থী মো. আবু তাহের তার মনোনয়ন জমা দেয়ার পর তার সমর্থকদের কে নিয়ে সোনারগাঁ উপজেলা পরিষদের শহীদ মিনারে জুতা পায়ে উঠে ফটোসেশন করেন।


মোগরাপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে ২৮শত ভোটারের এলাকায় দীর্ঘদিন জনপ্রতিনিধি হিসেবে ছিলেন ৬০ বছর বয়সী এই প্রবীণ। কামারগাও, মাদবপুর, ভৈরবদি, সুকুরদি, উলুকান্দা, মুকতিশপুর, বাগলপুর এলাকার অনেকেই জানিয়েছেন বয়স বাড়ার সাথে সাথে আবু তাহের মেম্বারের জ্ঞান-বুদ্ধি লোপ পেয়েছে। তাই এই ধরনের কর্মকাণ্ড করে আলোচনায় আসতে চাইছে। 


এ ব্যাপারে এলাকাবসীর কাছে জানতে চাইলে তারা আমাদের জানান এলাকায় নতুন নেতৃত্ব আসলে মোগরাপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডবাসী উপকৃত হবে।একজন মেব্বার যদি শহীদ মিনারে জুতা পায়ে উঠে জাতির শ্রেষ্ঠ সন্তান ভাষা শহীদদের অপমান ও অবমাননা করে তাহলে এ সমাজ তার কাছে আর কি শিক্ষা পারে। আমরা ৭ নং ওয়ার্ডবাসী এমন জ্ঞানহীন মানুষকে আমাদের ওয়ার্ড মেম্বার হিসেবে চাই না। এই ঘটনার তীব্র নিন্দা জানাই আমরা।


এদিকে গতকাল ফেসবুকে আবু তাহের মেম্বারের জুতা পায়ে শহীদ মিনারে উল্লাসের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে  (ফেসবুকে )প্রকাশ করার পর সমালোচনার ঝড় বইছে৷ তীব্র নিন্দা ,ক্ষোভ প্রকাশ করে তার বিচার দাবি করেছে সোনারগাঁয়ের সর্বস্তরের জনগন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭