নৌকার পরিবার দাবী, নৌকা না পেলে বিদ্রোহী এড. সামসুল ইসলাম ভূঁইয়া - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৮ মে, ২০২২

নৌকার পরিবার দাবী, নৌকা না পেলে বিদ্রোহী এড. সামসুল ইসলাম ভূঁইয়া


নৌকার পরিবার দাবী, নৌকা না পেলে বিদ্রোহী এড. সামসুল ইসলাম ভূঁইয়া


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে একটি পরিবার নিজেদের আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা দাবি করেন। আপনারা আওয়ামীলীগ প্রতিষ্ঠা করেছেন ভাল কথা,সেজন্য আপনাদের ধন্যবাদ। কিন্তু আওয়ামীলীগের পরিবার দাবি করে নৌকার মনোনয়ন না পেলেই নৌকার বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী প্রার্থী হয়ে নৌকার বিরুদ্ধে যাবেন এটা কেমন আওয়ামীলীগ। 


আমরা যারা আওয়ামীলীগ করি তারা শেখ হাসিনার সকল আদেশ নির্দেশ মেনে নৌকার পক্ষে কাজ করি ও করতে হবে। শেখ হাসিনা বিগত দিনে সোনারগাঁয়ে যাদের নৌকা প্রতিক দিয়েছেন আমরা তাদের সাথে থেকে তাদের নির্বাচন করেছি। আগামীতেও করবো।


আজ ঐতিহাসিক মোগরাপাড়া ইউনিয়নে সোহাগ রনিকে নৌকা প্রতিক দিয়েছেন আমরা সকলে মিলে নৌকা প্রতিককে জয়ী করার জন্য কাজ করে যাবে।



মঙ্গলবার(১৭ মে) দুপুরে সোহাগ রনির নৌকা প্রতিকের মনোনয়ন জমা দেয়ার আগে সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক এড. সামসুল ইসলাম ভুইয়া। 



তিনি আরো বলেন, সোহাগ রনিকে নৌকা প্রতিক দেয়ার পর কেন্দ্র থেকে আমাকে ডেকে সোহাগ রনির মনোনয়নপত্র আমার হাতে দিয়ে নেত্রী বলেছেন আপনি সোনারগাঁ আওয়ামীলীগের অভিভাবক। আপনার হাতে নৌকার মনোনয়নপত্র তুলে দিলাম আপনি আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে ১৫ তারিখে নৌকাকে জয়ী করে আমাদের কাছে বিজয়ের মালা তুলে দিবেন।


এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সম্পাদক এএইচ মাসুদ দুলাল,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রান ও সমাজ কল্যান বিষয়ক উপকমিটির সদস্য ও ঢাকা কৃষিবিদ ইনস্টিটিউট এর সাংগঠনিক সম্পাদক দীপক কুমার বনিক দীপু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আবু জাফর চৈাধুরী বিরু, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭