পুলিশ বাহিনী সব সময় মানব কল্যানে ভূমিকা রাখেন--এএসপি জাহেদ পারভেজ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৪ এপ্রিল, ২০২২

পুলিশ বাহিনী সব সময় মানব কল্যানে ভূমিকা রাখেন--এএসপি জাহেদ পারভেজ


পুলিশ বাহিনী সব সময় মানব কল্যানে ভূমিকা রাখেন--এএসপি জাহেদ পারভেজ চৌধূরী


বন্দর প্রতিনিধিঃ বন্দর থানা প্রশাসনের উদ্যোগে বন্দরে ওপেন হাউজ ডে সভা অনুষ্ঠিত হয়েছে। 


রোববার ২৪ এপ্রিল বিকেল ৩টায় থানা অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।


ওপেন হাউজডে সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মোঃ জাহেদ পারভেজ চৌধূরী বলেন, জেলা ও উপজেলা পর্যায়ে অনেক দপ্তর রয়েছে। সব দপ্তরে সেবা প্রদানের একটি র্নিদিষ্ট সময় থাকে। কিন্ত পুলিশের দপ্তরে সেবা প্রদানের কোন র্নিদিষ্ট সময় নেই। পুলিশের সেবা প্রদানের জন্য সংশ্লিষ্ট থানা বা ফাঁড়ী ২৪ ঘন্টা খোলা থাকে। দেশের প্রাকৃতিক দূর্যোগ থেকে শুরু করে আপনাদের যে কোন সমস্যা সমাধানসহ আপনাদেরকে সেবা প্রদানের জন্য সর্ব প্রথম পুলিশ দ্রুত এগিয়ে আসে। সমাজকে ভালো রাখতে চাইলে পুলিশকে সহযোগিতা করা প্রয়োজন। একমাত্র পুলিশ বাহিনী সব সময় মানব কল্যানে ভূমিকা রাখে।


সম্প্রতি বন্দরে ছিনতাইকারিদের বিরুদ্ধে সাহসী ভ’মিকা পালনের জন্য অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) জাহিদ পারভেজ চৌধূরী বন্দরে সাহসী নারী শাহারীয়া আক্তার মিম ও সঞ্জিত কুমার দাস এবং ওই মামলার তদন্তকারি কর্মকর্তা বন্দর ফাঁড়ী উপ-পরির্দশক রওশন ফেরদৌসের প্রশংসা করে আরো বলেন,  মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে বন্দর ফাঁড়ী উপ-পরিদর্শক রওশন ফেরদৌস তথ্য প্রযুক্তির মাধ্যমে মুন্সিগঞ্জ জেলা থেকে ছিনতাইকৃত মোবাইল উদ্ধারসহ বেশ কয়েকজন ছিনতাইকারিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে। এ জন্য তাদের তিন জনকে পুলিশের পক্ষ থেকে ধণ্যবাদ জ্ঞাপন করছি।


বন্দর থানার সুযোগ্য অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা সভাপতিত্বে ও বন্দর থানা পুলিশ পরিদর্শক মহসিন এর সঞ্চালনায় ওপেন হাউজ ডে সভায় বিশেষ অতিথি হিসেবে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন জেলার অতিরিক্ত পুলিশ সুৃপার (খ) সার্কেল শেখ বিল্লাল হোসেন। ওপেন হাউজ ডে সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কাউছার আশা, ২১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলহাজ্বব হান্নান সরকার প্রমূখ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭