শেখ হাসিনার নেতৃত্বে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে : মন্ত্রী গাজী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

শেখ হাসিনার নেতৃত্বে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে : মন্ত্রী গাজী


শেখ হাসিনার নেতৃত্বে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে : মন্ত্রী গাজী 



মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে দেশের সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। বর্তমান সরকার কথায় ও কাজে বিশ্বাসী।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতিই প্রমাণ করছে, উন্নয়নবান্ধব আওয়ামী লীগ সরকার দেশকে কতটুকু এগিয়ে নিয়ে যাচ্ছে।বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার এলাকায় গোলাকান্দাইল মানিক হাউজ হইতে সিরাজ হাউজ পর্যন্ত রাস্তা প্রশস্ত ও আর সি সি করণ সম্পন্ন হওয়ায় উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।


বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে এবং দেশের মানুষের কল্যাণে জননেত্রী শেখ হাসিনা দিনরাত নিরলসভাবে উন্নয়ন কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে ধারাবাহিক উন্নয়ন করে যাচ্ছেন, তা অব্যাহত থাকলে শিগগিরই আমরা উন্নত দেশে পরিণত হবো।


উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন।


অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা প্রকৌশলী জামাল উদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সাবেক কার্যকরী সদস্য আবুল কালাম, উপজেলা মহিলালীগের সাধারণ সম্পাদক শিলা রানী পাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদার, উপজেলা যুবমহিলালীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়াসহ অনেকে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭