মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড সোনারগাঁ শাখার ইফতার ও দোয়া মাহফিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড সোনারগাঁ শাখার ইফতার ও দোয়া মাহফিল


মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড সোনারগাঁ শাখার ইফতার ও দোয়া মাহফিল



সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে পবিত্র মাহে রমজান ২০২২ উপলক্ষে উপজেলা মুক্তিযদ্ধো কমান্ড ও মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


মুক্তিযোদ্ধা সংসদে সন্তান কমান্ড এর পরিচালনায় ইফতার উপলক্ষে গতকাল শনিবার বিকেল ৫ টায় এক আলোচনা সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।


সভায় সদ্য সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি উপস্থিত মুক্তিযোদ্ধাদের প্রতি গুরুত্ব রেখে বিশেষ আলোকপাত করেন। এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদ মুক্তিযোদ্ধা রুহের মাগফেরাত, বীর মুক্তিযোদ্ধা ও দেশবাসীর জন্য এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


বীর মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেল রানার সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান সামসুল ইসলাম ভুইয়া,সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহি,সোনারগাঁ স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাবরিনা হক, সহকারী কমিশনার(ভুমি)গোলাম মুস্তাফা মুন্না, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম(বার), আঃলীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য এ এইচ এম মাসুদ দুলাল,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান  ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,জেলা আঃ লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, ডা.আবু জাফর চৌধুরী বিরু,উপজেলা আঃলীগের সদস্য মাহমুদা আক্তার ফেন্সি,আরিফ মাসুদ বাবু, নাসরিন সুলতানা ঝরা,এড.ফজলে রাব্বি, সোনারগাঁও উপজেলা আওয়ামী মটর চালক লীগের সভাপতি আনোয়ার কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুব পারভেজ, সহ উপজেলার সকল মুক্তিযোদ্ধা ও সন্তানগন।আলোচনা শেষে উপস্থিত সকলের মাঝে এক বিশাল ইফতার পার্টির আয়োজন করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭