রাস্তা খুলে দিতে বলায় যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা,থানায় অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

রাস্তা খুলে দিতে বলায় যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা,থানায় অভিযোগ


রাস্তা খুলে দিতে বলায় যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা,থানায় অভিযোগ 


সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে  বসত বাড়ীতে প্রবেশের রাস্তা জোরপূর্বক ইটের প্রাচীর নির্মাণ করে বন্ধ করে দেয়ার প্রতিবাদ করায় নুরনবী নামের এক যুবককে নির্মমভাবে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে চিহ্নিত জুয়ারি আক্তার ও  ভাড়াটে সন্ত্রাসী বাহিনী। 


গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার সাদিপুর ইউনিয়নের বেইলর গ্রামে এঘটনা ঘটে। এঘটনায় তার পিতা বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।


স্থানীয় এলাকাবাসী ও অভিযোগ সুত্রে জানাযায়, এলাকার চিহ্নিত জুয়ারি,মাদক ব্যবসায়ী চাঁদাবাজি মামলাসহ একাধিক মামলার আসামী আক্তার ও তার সাংঙ্গপাঙ্গরা দীর্ঘদিন যাবত তাদের বাড়ীতে প্রবেশ ও বের হওয়ার একমাত্র রাস্তাটি জোরপূর্বক দখলে নিতে ইটের প্রাচীর দিয়ে বন্ধ করে দেয়।


এ বিষয়ে নুরনবীর পরিবার এলাকার গন্যমান্য ব্যাক্তিদের কয়েক দফা বিচার সালিসি চাইলে আক্তারকে রাস্তাটি খুলে দিতে বলা হয়।


পরবর্তীতে উল্টো রাস্তাটি না খুলে দিয়ে জুয়ারী আক্তার ও তার বাহিনী ভুক্তভোগী নুরনবীসহ তার পরিবারকে হত্যাসহ গুমের হুমকি দেয়,এ ঘটনায় গত বৃহস্পতিবার বিকেলে জুয়াড়ি আক্তারের নেতৃত্বে সুমন,হালিম,পার্শ্ববর্তী ললাটি এলাকার মোহাম্মদ আলী,সজিবসহ ১০/১৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী নুরনবীর জায়গা ও রাস্তা দখল করতে গেলে নুরনবী বাঁধা দিলে তাকে হত্যার উদ্দেশ্যে জুয়ারি,মাদক ব্যবসায়ী আক্তার ও তার বাহিনী দেশীয় অস্ত্র ছোরা,রামদা,লাঠিসোটা নিয়ে হামলা করে।


এসময় আক্তার তার হাতে থাকা ধারালো ছেনা দিয়ে নুরনবীকে হত্যার উদ্দেশ্যে মাথায় কোপ দিয়ে রক্তাক্ত জখম এলোপাতাড়ি পিটিয়ে আহত করে।

ভুক্তভোগীর চিৎকার চেঁচামেচি শুনে তার পরিবার  এগিয়ে আসলে বিবাদী মোহাম্মদ আলী,সুমন তার পরিবারকে কাপড় টেনে হিঁচড়ে শ্লীলতাহানি করে পিটিয়ে আহত করেন।। 


এসময় সন্ত্রাসীরা তার কাছ থেকে একটি মোবাইল, নগদ টাকা ও তার স্ত্রীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। পরে এলাকাবাসী আহত অবস্থায় তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা হাসপাতালে ভর্তি করায়।


এলাকাবাসী জানায়, আক্তার বেইলর এলাকার একজন সন্ত্রাসী সে একটি দোকান বসিয়ে কেরামভোট খেলার নাম করে বিভিন্ন এলাকার জুয়ারীদের নিয়ে জুয়ার আসর বসায়।দোকানে থাকা টিভিতে এবং মোবাইল দিয়ে আইপিএল,পিসিএল,বিপিএল সহ বিভিন্ন খেলার জুয়া খেলার পরিচালনা করে।রাত হলেই তাদের জুয়ার আসরে মাদক বিক্রি ও মাদক সেবকরা নিয়মিত মাদকদ্রব্য গ্রহণ করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে।এ বিষয়ে এলাকার কোন মানুষ প্রতিবাদ করলেই তাদের ওপর আক্তার বাহিনী নির্মম নির্যাতন চালায় বলে জানায় একাধিক নিরীহ গ্রামবাসী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭