আমি সোহাগ বঙ্গবন্ধুর সৈনিক,ব্যানার ফেস্টুন ছিড়ে আমাকে দমিয়ে রাখা যাবে না - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

আমি সোহাগ বঙ্গবন্ধুর সৈনিক,ব্যানার ফেস্টুন ছিড়ে আমাকে দমিয়ে রাখা যাবে না


আমি সোহাগ বঙ্গবন্ধুর সৈনিক,ব্যানার ফেস্টুন ছিড়ে আমাকে দমিয়ে রাখা যাবে না 


আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শাহ মো. সোহাগ রনির ব্যানার ফেস্টুন ছিড়ে ফেলার অভিযোগের প্রেক্ষিতে তিনি একথা বলেন। 


গতকাল মঙ্গলবার উপজেলার জনগুরুত্বপূর্ণ এলাকায় সরেজমিনে দেখা যায়, সাবেক সহ-সভাপতি ছাত্রলীগ নেতা সোহাগ রনির মহান স্বাধীনতা দিবসের পোস্টার, ব্যানার ও ফেস্টুন কে বা কারা ছিড়ে ফেলে দিয়েছে।


উপজেলা আওয়ামী কৃষকলীগের সাবেক সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য  হাজী শাহ মো. জামাল তোতার ছেলে সোহাগ রনি জানান, অপরাজনীতি ও ষড়যন্ত্র করে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে কোনদিন দমন করা যায়নি এখন ও যাবে না। আমি নারায়ণগঞ্জ জেলার সিংহ পুরুষ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের কর্মী হিসেবে বলবো যারা সোনারগাঁওয়ে এধরণের প্রতিহিংসার রাজনীতি করে,একই রাজনৈতিক দলের নেতার জনপ্রিয়তায় ক্ষুব্ধ হয়ে ব্যানার ফেস্টুন ছিড়ে ফেলে তাদেরকে দেশ ও জাতির শত্রু মনে করি। তারা কখনো কোন রাজনৈতিক দলের হতে পারে না। তারা কাল সাপ। 

পোস্টার ও ব্যানার ছিড়ে ফেলার ঘটনায় সোনারগাঁও ও আশেপাশের এলাকার জনগণের মধ্যে তীব্র নিন্দা ও ক্ষোভ বিরাজ করছে। রাজনৈতিক অস্থিরতার দোলাচালে কোন পক্ষই যেন ক্ষতিগ্রস্ত না হয় সেটাই চান সোনারগাঁওয়ের সাধারণ মানুষ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭