স্ত্রী হত্যার চেষ্টার ঘটনায় পাষন্ড স্বামী র‍্যাবের জালে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩০ মার্চ, ২০২২

স্ত্রী হত্যার চেষ্টার ঘটনায় পাষন্ড স্বামী র‍্যাবের জালে


স্ত্রী হত্যার চেষ্টার ঘটনায় পাষন্ড স্বামী র‌্যাবের জালে


পাভেলঃ-নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে দাহ্য পদার্থ দিয়ে স্ত্রী হত্যার চেষ্টার ঘটনায় পাষন্ড স্বামী মোঃ জহিরুলকে মামলা হওয়ার ২৪ ঘন্টার মধ্যে র‌্যাব-১১ গ্রেফতার করেছে ।


গত ২৭শে মার্চ নারায়ণগঞ্জ জেলার মডেল থানার মিজমিজি পাইনাদি গ্রামের লতিফ বাবুর্চির বাড়ির ভাড়াটিয়া গামেন্টস কর্মী রোজিনা আক্তার ওরফে রংমালাকে তার স্বামী কর্তৃক দাহ্য পদার্থ দিয়ে গায়ে আগুন জ্বালিয়ে দেওয়ার ঘটনা ঘটে।


এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-৪৭,এই ঘটনা স্থানীয় ও জাতীয় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ আকারে প্রকাশিত হয় ও ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।


এঘটনায় মামলার বাদীর নিকট হতে অভিযোগ প্রাপ্তির পর প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহ সহ চাঞ্চল্যকর এই মামলার আসামী মোঃ জহিরুল (৩৮)’কে গ্রেফতারের জন্য র‌্যাব-১১র একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। 



এরই ধারাবাহিকতায় বুধবার(৩০ মার্চ) র‌্যাব-১১র একটি দল আড়াইহাজার থানার গোপালদি এলাকা থেকে হত্যা চেষ্টাকারী পলাতক পাষন্ড স্বামী জহিরুলকে গ্রেফতার করে। 



র‌্যাব-১১র প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়,ঘটনার দিন আসামী নেশা করার জন্য ভিকটিম এর নিকট টাকা দাবী করে। ভিকটিম নেশার টাকা দিতে অস্বীকৃতি জানালে তার পাষন্ড স্বামী ক্ষিপ্ত হয়ে হত্যার উদ্দেশ্যে তার গায়ে দাহ্য পদার্থ নিক্ষেপ করে আগুন দেয়। তখন ভিকটিমের ডাক চিৎকার শুনে আশেপাশের লোকজন তার রুমে এসে ভিকটিমের গায়ে পানি ঢেলে আগুন নিভানোর চেষ্টা করে। এই সুযোগে কৌশলে পাষন্ড স্বামী পালিয়ে যায়।


ভিকটিমের আত্মীয় স্বজন ও প্রতিবেশি ভিকটিমকে উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানার মা হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাষ্টিক সার্জারি ইনষ্টিটিউট এ রেফার্ড করেন। ভিকটিম বর্তমানে সেখানে মূমুর্ষূ অবস্থায় চিকিৎসাধীন আছে। 


গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭