বর্তমান সরকারের প্রহসনের রাজনীতিতে বিএনপি ভয় পায় না- রিজভী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩০ মার্চ, ২০২২

বর্তমান সরকারের প্রহসনের রাজনীতিতে বিএনপি ভয় পায় না- রিজভী


বর্তমান সরকারের প্রহসনের রাজনীতিতে বিএনপি ভয় পায় না- রুহুল কবির রিজভী

সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা ও পৌর বিএনপি'র দ্বিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল ২০২২ অনুষ্ঠিত হয়েছে।


বুধবার(৩০শে মার্চ) দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর এলাকায় এ দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।


দ্বিবার্ষিক সম্মেলন ও কাউন্সিলর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ জাতীয়বাদী দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।


এসময় প্রধান অতিথি রুহুল কবির রিজভী বলেন, বর্তমান সরকারের প্রহসনের রাজনীতিতে বিএনপি ভয় পায় না। হামলা মামলা চালিয়ে সরকার পতনের আন্দোলন ও সাবেক ৩বারের নির্বাচিত প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন থামাতে পারবে না তারই প্রমাণ সোনারগাঁওয়ের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল। সোনারগাঁ উপজেলা বিএনপি ও পৌর বিএনপি কাঁচপুর থেকে মেঘনা ব্রীজ পর্যন্ত অবস্থান করে করে সরকার পতনের সংগ্রামে নেতৃত্ব দিবে।


এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন।


সোনারগাঁ উপজেলা বিএনপি'র আহবায়ক আজহারুল ইসলাম মান্নানের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ মোশারফ হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ন আহবায়ক আলহাজ্ব নাসির উদ্দিন।


এসময় সম্মেলনে উপস্থিত কাউন্সিলর, ডেলিগেটস, কেন্দ্রীয় ও জেলা বিএনপির নেতৃবৃন্দের সর্বসম্মতিক্রমে ২ বছর মেয়াদী সোনারগাঁ উপজেলা ও পৌর বিএনপির কমিটি ঘোষণা করা হয়। বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নানকে সোনারগাঁ বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে মোশাররফ হোসেনের নাম ঘোষণা করা হয়। পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার ও সেক্রেটারি হিসেবে কাউন্সিলর মোতালেব নির্বাচিত হোন।


এছারাও আরও উপস্থিতি ছিলেন,মোগরাপারা ইউনিয়ন জাতীয়তাবাদী দলের সাধারণ সম্পাদক  আতাউর রহমান,নারী নেতৃি রুমা আক্তার ও কাজলসহ বিভিন্ন ইউনিয়ন বিএনপির অঙ্গসংগঠনের নেতৃী বৃন্দ। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭