প্রধানমন্ত্রী পুলিশের জন্য অনেক কিছু করেছে :মন্ত্রী গাজী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২ মার্চ, ২০২২

প্রধানমন্ত্রী পুলিশের জন্য অনেক কিছু করেছে :মন্ত্রী গাজী


প্রধানমন্ত্রী পুলিশের জন্য অনেক কিছু করেছে :মন্ত্রী গাজী


আজকের সংবাদ ডেক্সঃ-যথাযোগ্য মর্যাদায় মঙ্গলবার ১ মার্চ নারায়ণগঞ্জে ‘পুলিশ মেমোরিয়াল ডে’ পালিত হয়েছে। এ উপলক্ষে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক ও স্বজনদের সংবর্ধনা দেয়া হয়। নারায়ণগঞ্জ পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠানের আয়োজন করে জেলা পুলিশ। জেলা পুলিশ সুপার মোঃ জায়েদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশের জন্য অনেক কিছু করেছেন। তার সরকার পুলিশের কল্যাণে কাজ করে যাচ্ছে।


গোলাম দস্তগীর গাজী বলেন, আমাদের স্বাধীনতা যুদ্ধে পুলিশের অবদান অনেক। একাত্তর সালে হানাদার বাহিনীর বিরুদ্ধে পুলিশ গর্জে উঠেছে। সেদিন আমি নিজে পুলিশের অনেক কিছু দেখেছি। তারা এখন দেশের কল্যাণে কাজ করে যাচ্ছে।


এসময় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজসহ অনেকে উপস্থিত ছিলেন। এছাড়া মন্ত্রী সম্মাননা প্রদান করেন এবং কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক করেন । পরে র‌্যালীতে যোগদান করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭