প্রকাশিত সংবাদের প্রতিবাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৬ মার্চ, ২০২২

প্রকাশিত সংবাদের প্রতিবাদ


প্রকাশিত সংবাদের প্রতিবাদ


আজকের সংবাদ ডেক্সঃ-গত ১২ মার্চ কিছু অনলাইন ভার্সনসহ কয়েকটি পত্রিকায় সোনারগাঁয়ে ওসির পরিচয়ে কাউন্সিলর রিপনের হুমকি ও চাঁদা দাবীর অভিযোগে থানায় জিডি শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।

প্রকাশিত সংবাদে আমাকে নিয়ে মিথ্যা, মানহানিকর ভুয়া,বানোয়াট ও ভুল তথ্য দেয়া হয়েছে। আমাকে নিয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

গত ৭ ই মার্চ সন্ধ্যা ৭টা ২০মিনিটে সোনারগাঁ থানার তদন্ত অফিসার সেজে একটি কুচক্রী মহল ০১৭৪০৬৫৮২১৪ নাম্বার থেকে আমাকে ফোন দেয় এবং আমাকে লাইনে রেখে কনফারেন্সের মাধ্যমে বাদী চা দোকানদার আতিকুল ইসলামকে ফোন দেয় তখন ওই প্রতারক আমাকে ও আতিককে লাইনে রেখে একটা বিচারের বিষয় নিয়ে কথা বলে বিচারের বিষয়ে বিস্তারিত জানতে চাওয়ার পর লাইন কেটে দে,পরে আতিক এর সাথে কি হয়েছে আমি জানিনা।

মুলতঃ বিষয়টি ছিল দোকানদার আতিক ও তার বোন সীমার একটি পারিবারিক জায়গা সম্পত্তি নিয়ে এ বিষয়ে সোনারগাঁ পৌরসভায় অভিযোগ হয় পরে সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমান বিচার সম্পন্ন করেন এবং বাদী ও বিবাদী দুজনেই বিচার কার্যে খুশি হয়ে সসম্মানে মেনে যার যার গন্তব্য স্থলে চলে যায়,এ সময় আমি সহ অন্যান্য কাউন্সিলররা উপস্থিত ছিলাম, এরপর গত ৭ই মার্চ সন্ধ্যায় ওই প্রতারক ০১৭৪০৬৫৮২১৪ মোবাইল  নাম্বার থেকে আমাকে ও আতিক কে কনফারেন্সে রেকে একটি বিভ্রান্তি মূলক পরিস্থিতিতে ফেলে দেন এ সময় বাদী আতিক ও একটি কুচক্রী মহল আমাকে নিয়ে একটি মিথ্যা সংবাদ পরিবেশন করান। আমার সামাজিক কর্মকাণ্ডে ঈষান্বিত হয়ে সামাজিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন ও সুনামক্ষুন্ন করার জন্য এই কুচক্রী মহল মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করেছেন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমি সোনারগাঁও পৌরসভার একটি সম্ভ্রান্ত পরিবারের সন্তান। দুই দুইবার জনগণের ভোটে আমি নির্বাচিত হয়েছি ইনশাআল্লাহ আগামীতেও নির্বাচিত হবো বলে আমি আশাবাদী,কোন ধরনের অপরাধের সাথে আমি কখনো জড়িত ছিলাম না।

নিস্বার্থভাবে আমি দীর্ঘদিন থেকে বিভিন্ন সামাজিক ও জনকল্যাণমূলক কাজ করে আসছি।

আমি এলাকায় মানুষের কল্যানে কাজ করে এলাকায় জনপ্রিয় হওয়ায়, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি চিহ্নিত কুচক্রি মহল আমার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। তারা আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করে আমাকে সামাজিক কাজ থেকে সরিয়ে দিতে চায়,আমাকে হেয় করার জন্য মিডিয়ায় মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছে।
আমাকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রনোদিত এ খবরের আমি প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। তাছাড়া জাতির বিবেক সাংবাদিক বন্ধুদেরকে বলবো,আমরা আপনাদের শ্রদ্ধা করি, তাই সরেজমিনে আরও তথ্য নিয়ে যাচাই বাছাই করে সঠিক খবর প্রকাশের জন্য অনুরোধ জানাচ্ছি। আপনাদের সহায়তা সর্বদা আমাদের কাম্য’।

প্রতিবাদকারী
নাঈম আহম্মেদ রিপন
সোনারগাঁ পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭