সাদিপুর স্কুল ম্যানিজিং কমিটির নির্বাচন নিয়ে সংর্ঘষের আশঙ্কা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৭ মার্চ, ২০২২

সাদিপুর স্কুল ম্যানিজিং কমিটির নির্বাচন নিয়ে সংর্ঘষের আশঙ্কা


সাদিপুর স্কুল ম্যানিজিং কমিটির নির্বাচন নিয়ে সংর্ঘষের আশঙ্কা


সোনারগাঁও প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে আলী হোসাইন ও ব্যবসায়ী আবু বক্করের দুইটি প্যানেল এ মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


সোমবার(২৮ মার্চ)ভোট গ্রহনের দিন থাকলেও দুইটি প্যানেল এর প্রার্থী ও সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যে কোন মূর্হুতে দু’গ্রুপের সমর্থকের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা করছেন স্থানীয়রা। এতে ভোটারদের মধ্যেও আংতক বিরাজ করছে।  আগামীকাল সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।


জানা যায়, ৮ মার্চ মঙ্গলবার উপজেলার সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির নির্বাচনের তফসিল ঘোষণা করেন মাধ্যমিক শিক্ষা অফিসার ও নির্বাচনী প্রিজাইডিং অফিসার মো: সাইফুল ইসলাম প্রধান। তফসিল ঘোষণা পর সাদিপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি আলী হোসাইন এর প্যানেল থেকে আবু ছাদেক মোহাম্মদ এছাক, আমির হোসেন আবুল কালাম, তাইজুল ইমলাম মেম্বার প্রথম মনোনয়ন পত্র সংগ্রহ করেন। পরে সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন আব্দুর রশিদ মোল্লার নেতৃত্বে ব্যবসায়ী আবু বক্কর এর প্যানেল থেকে আব্দুল হক, ইকবাল প্রধান বাচ্চু, ফাইজুল হাসান, মনির মেম্বার মনোনয়ন পত্র সংগ্রহ করেন।


স্থানীয় এলাকাবাসী জানান, ম্যানিজিং কমিটির নির্বাচনে আলী হোসাইনকে পরাজিত করতে সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা নিজেই প্যানেল দিয়ে নির্বাচনী মাঠে তার প্রার্থীদের পক্ষে ভোটদের কাছে ভোট চাচ্ছেন। এতে দুইটি প্যানেল এর সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জন অভিভাবক জানান, দুই প্যানেল এর সমর্থকদের মধ্যে যে উত্তেজনা দেখা দিয়েছে তাতে যে কোন মুর্হুতে সংর্ঘষ হতে পারে। তাই ভোটারদের মধ্যে দেখা দিয়েছে আতংক।


মাধ্যমিক শিক্ষা অফিসার ও নির্বাচনী প্রিজাইডিং অফিসার মো: সাইফুল ইসলাম প্রধান বলেন, যে কোন মূল্যে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব রকমের ব্যবস্থা নেওয়া হয়েছে। নির্বাচনের দিন অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭