সোনারগাঁওয়ে কৃষকের বাড়ীতে আগুন,আসবাবপত্র পুড়ে ছাই - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১১ মার্চ, ২০২২

সোনারগাঁওয়ে কৃষকের বাড়ীতে আগুন,আসবাবপত্র পুড়ে ছাই


সোনারগাঁওয়ে কৃষকের বাড়ীতে আগুন,আসবাবপত্র পুড়ে ছাই


আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া গ্ৰামের মৃত সিরাজুল ইসলাম’র ছেলে মোঃ তাবারক হোসেন নামের এক কৃষকের বাড়ীতে আগুন লেগে বসতঘর-সহ সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।


জানা গেছে,গত বৃহস্পতিবার ভুক্তভোগী তাবারক হোসেন স্বপরিবারে রূপগঞ্জ উপজেলার বরপা এলাকায় তার বোনের বাড়িতে বেড়াতে যায়। সেখান থেকে রাতে বাড়ি ফেরেনি। লোকবল-শুন্য বাড়িতে রাত ১২ টার পর কিভাবে আগুন লেগেছে কেউ বলতে পারছেনা।


জানা গেছে, রাতে আগুন লাগার পর এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্ঠা করলেও ততক্ষণে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। আগুনে পুড়ে কৃষক তাবারকের প্রায় ১২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।


এ বিষয়ে জানতে চাইলে, ভুক্তভোগী তাবারক হোসেন কান্নাবিজরিত কন্ঠে বলেন, আমার সব শেষ হয়ে গেছে। আমার দুটি সন্তানসহ আমি আমার পরিবারের লোকজন নিয়ে কোথায় থাকবো? তখন তিনি বিত্তবানদের সহযোগিতা কামনা করেন।


জানতে চাইলে জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির বলেন, আগুনে পুড়ে তাবারক একেবারেই নিঃস্ব হয়ে গেছে, আমি কিছু আর্থিক সহযোগিতা করেছি। এসময় তিনি বিত্তবানদের আহবান করে ভুক্তভোগী ও তার পরিবারের পাশে সহযোগীতার হাত বাড়াতে অনুরোধ করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭