শামীম ওসমানের জন্মদিনে ইঞ্জি. মাসুমের শুভেচ্ছা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

শামীম ওসমানের জন্মদিনে ইঞ্জি. মাসুমের শুভেচ্ছা


শামীম ওসমানের জন্মদিনে ইঞ্জি. মাসুমের শুভেচ্ছা


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের ৬১তম জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান  ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 



সোমবার (২৮ ফেব্রুয়ারি) শামীম ওসমানের জন্মদিনে আজকের সংবাদ ডটকম কে দেয়া এক প্রতিক্রিয়ায় শামীম ওসমান ও তার পরিবারের সদস্য‌দের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন তিনি।


চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, নারায়ণগঞ্জের প্রাণ পুরুষ এ কে এম শামীম ওসমানের ৬১ তম জন্মদিনে গরিব দুঃখী মেহনতি মানুষের আশা ভরসার শেষ আশ্রয়স্থল, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শের সৈনিক, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার অত্যন্ত আস্থা ভাজন ব্যক্তি এবং আদর ও স্নেহের ছোট ভাই, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, মাদক ও অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদকারী আপোষহীন নেতা, আমাদের নারায়ণগঞ্জের গর্ব, নারায়ণগঞ্জ-৪ আসনের সফল মাননীয় জাতীয় সংসদ সদস্য জননেতা এ কে এম শামীম ওসমান। আমি গর্বিত আপনার মত একজন অসাধারন নেতার সাধারন এক কর্মী হতে পেরে। আজকের এই শুভ দিনে দোয়া করি মহান আল্লাহ আপনাকে শারীরিক সুস্থতা, দীর্ঘায়ু ও নেক হায়াত দান করুন। প্রিয় নেতার জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।


উল্লেখ্য, ভাষা সৈনিক একেএম সামসুজ্জোহা ও নাগিনা জোহার দম্পতির ঘর আলোকিত করে ১৯৬১ সালের ২৮ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন শামীম ওসমান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭