বাঁচতে হলে আমাদের সবাইকে টিকা নিতে হবে : মন্ত্রী গাজী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২

বাঁচতে হলে আমাদের সবাইকে টিকা নিতে হবে : মন্ত্রী গাজী


বাঁচতে হলে আমাদের সবাইকে টিকা নিতে হবে : মন্ত্রী গাজী


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-বস্ত্র ও পাটমন্ত্রী  গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দেশ এখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। বিশ্ব সভায় বাংলাদেশ এখন মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে।"


বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী) দুপুরে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপ‌জেলা আইনশৃঙ্খলা ক‌মি‌টি ও উপ‌জেলা সমন্বয় ক‌মি‌টির মা‌সিক সভায় প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে তি‌নি এসব কথা ব‌লেন। 



বস্ত্র ও পাটমন্ত্রী  গোলাম দস্তগীর গাজী ব‌লেন, ""দেশকে করোনামুক্ত করতে সবাইকে টিকা নিতে হবে। বাঁচতে হলে আমাদের সবাইকে টিকা নিতে হবে। আমাদের মা, বাবা, ভাই-বোনসহ পরিবারের সব সদস্যকে টিকা নিতে হবে। দেশকে ভালোবেসে, পরিবারের সবাইকে ভালোবেসে এবং দেশের মানুষকে ভালোবেসে টিকা গ্রহণ করতে হবে।


রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়ার সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ‌রিয়ার পান্না সো‌হেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, কায়েতপাড়া ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ জাহেদ আলী, ভুলতা ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান আরিফুল হক ভুঁইয়া সহ অ‌নে‌কে।


এ‌দি‌কে, প‌রে রূপগঞ্জ উপ‌জেলা স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডাক্তার নুরজাহান আরা খাতুনের বিদায় সংবর্ধনা উপল‌ক্ষ্যে তার হা‌তে  ফু‌লের তোড়া ও ক্রেষ্ট তু‌লে দেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক।


এছাড়া, বস্ত্র ও পাটমন্ত্রী  গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক আত্মপ্রত্যয়ী ৬ জ‌ন ব্য‌ক্তির মা‌ঝে ঋ‌নের চেক তু‌লে দেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭