সোনারগাঁয়ে জনতার হাতে ভুয়া পুলিশ আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

সোনারগাঁয়ে জনতার হাতে ভুয়া পুলিশ আটক


সোনারগাঁয়ে জনতার হাতে ভুয়া পুলিশ আটক


আজকের সংবাদ ডেস্কঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে পুলিশ কনষ্টেবল পদে চাকরির জন্য লিখিত পরীক্ষা দেয়া রাকিব (২১) নামে এক যুবকের কাছে ৩০ হাজার টাকা ঘুষ নিতে এসে রহমত উল্লাহ নওশাদ (৩৮) ও নাসির ঢালী (৫০) নামে দুইজন ভুয়া পুলিশ পরিচয়দানকারিকে আটক করে এলাকাবাসী।


গতকাল বুধবার সকালে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ সাব-ইন্সপেক্টর (এসআই) ইয়াউর রহমান ভুয়া পুলিশ পরিচয়দানকারিকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।


গ্রেফতারকৃত রহমত উল্লাহ নওশাদ ঝালকাঠি জেলার নলছিটি থানার মৃত কবির উদ্দিনের ছেলে এবং নাসির ঢালী নারায়ণগঞ্জের ফতুল্লা থানার ধর্মগঞ্জ এলাকার তোফাজ্জলের ভাড়াটিয়া মৃত সিকিন আলী ঢালীর ছেলে। তারা দুজনই বড় ধরনের প্রতারক চক্তের হোতা। তাদের বিরুদ্ধ ঢাকা, নারায়ণগঞ্জ ও মাদারীপুর জেলায় একাধিক মামলা রয়েছে।


নারায়ণগঞ্জ গোয়েন্দা (ডিবি) এসআই ইয়াউর রহমান জানান, গতকাল সোনারগাঁয়ের উত্তর জাইদেরগাঁও গ্রামে পুলিশ পরিচয়ে রাকিব (২১) নামে এক যুবককে পুলিশে চাকরি দেয়ার কথা বলে ৩০ হাজার টাকা ঘুষ দাবি করে। এর সময় তাদের সন্দেহ হলে এলাকাবাসীর হাতে আটক হয় রহমত উল্লাহ নওশাদ ও নাসির ঢালী নামে দুজন প্রতারক। পরে খবর পেয়ে নারায়ণগঞ্জ গোয়েন্দা (ডিবি) পুলিশ দুই প্রতারককে গ্রেফতার করে নিয়ে 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭