কিশোরীকে উত্যক্তের প্রতিবাদ করায় কিশোরীর খালুকে মারধর,থানায় মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২

কিশোরীকে উত্যক্তের প্রতিবাদ করায় কিশোরীর খালুকে মারধর,থানায় মামলা


কিশোরীকে উত্যক্তের প্রতিবাদ করায় কিশোরীর  খালুকে মারধর,থানায় মামলা


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের উপজেলার নুনেরটেক গ্রামে এক কিশোরীকে উত্যক্ত করার প্রতিবাদে গত শনিবার রাতে এলাকাবাসীরা দুই যুবককে গণধোলাই ও তাদের পরিবারের সদস্যদের মারধর করার অভিযোগ পাওয়া গেছে। 


এ ঘটনায় থানায় দুপক্ষই পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করলে রহস্যজনক কারনে কিশোরের পক্ষে মামলা রুজু করা হলেও কিশোরীর পক্ষে মামলা রুজু করা হয়নি। 


সরেজমিন নুনেরটেক গ্রামে গিয়ে ওই কিশোরীর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, কিশোরিকে ওই গ্রামের মহিউদ্দিনের ছেলে শরীফ গত এক বছর ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রস্তাবে রাজী না হওয়ায় কিশোরীকে শরীফ বিভিন্ন সময় উত্যক্ত করতো। গত শনিবার রাতে শরীফ কিশোরীর বাড়িতে যাওয়ার পর কিশোরীর খালু তার ভাগ্নিকে উত্যক্ত করার প্রতিবাদ করায় শরীফ ও তার বন্ধু কিশোরীর খালুর উপর হামলা চালিয়ে আহত করে।


পরে ঘটনাস্থলে এলাকাবাসীরা ছুটে এসে শরীফ ও শাকিল মিয়াকে গণধোলাই দেন। এ ঘটনার পর উত্যক্তকারী শরীফের বোন স্থানীয় একটি বেসরকারি পাঠশালার শিক্ষিকা মরিয়ম আক্তার ও তার আরেক ভাই রাশেদ ও তার মা নাছিমা বেগম ঘটনাস্থলে কিশোরীর বাড়িতে আসায় উত্তেজিত এলাকাবাসীরা তাদেরকেও মারধর করে। এ ঘটনার পর শরীফ বাদী হয়ে সোনারগাঁ থানায় নুনেরটেক গ্রামের ১৬ জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দিলে মামলা দায়ের করা হয়। 


অভিযোগপত্রে বাদী উল্লেখ করেন, আসামিরা পূর্ব শত্রুতার জের ধরে তাদের (বাদীর) বাড়িঘর ভাংচুর করে নগদ টাকা সহ ঘরের মালামাল লুট করে নিয়ে যায় এবং তাদের পরিবারের পাঁচজনকে পিটিয়ে আহত করে।


এদিকে কিশোরীর খালু মাসুদ জানায়,রহস্য জনক কারনে আমাদের বিরুদ্বে মিথ্যা মামলা দায়ের করা হয়, অথচ আমরা যে অভিযোগ দায়ের করেছি তা এখনো মামলা রুজু করা হয়নি,অথচ কিশোরীকে ইভটিজিং করার সংক্রান্ত বিষয় নিয়ে ঘটনা এখানে ইভটিজিং বা নারী শিশু নির্যাতনের মামলা দায়ের না করে উল্টো আমাদের বিরুদ্ধে ১৬ জনকে আসমী করে মামলা রুজু করা হয়। যদি আমরা মা,বোন,মেয়েকে নিরাপত্তা দিতে না পারি তাহলে আমাদের বেঁচে থেকে কি লাভ? এবিষয়ে তিনি ঊর্ধ্বতন মহলের দৃষ্টি কামনা করেন।


এদিকে এ ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তৌহিদ এলাহী ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মুস্তাফা মুন্না।


গোলাম মুস্তাফা মুন্না জানান, এক কিশোরীকে ইভটিজিং করার সংক্রান্ত বিষয় নিয়ে ঘটনাটি ঘটেছে। শিক্ষাপ্রতিষ্ঠান সংক্রান্ত বিষয়ে একটি পক্ষের মৌখিক অভিযোগের কোনো সত্যতা পাওয়া যায়নি।


সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে,আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭